বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
জামিন পেলেন সেই চিত্ত রঞ্জন দাস পুলিশের ওপর ক্ষুদ্ধ হয়ে রাজধানীতে ফের নিজের মোটরসাইকেলে আগুন সাড়ে ১৮ হাজারে বিক্রি হলো সাড়ে ১৫ কেজির বোয়াল সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার সুযোগ হাতছাড়া সাকিবের ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী জাতির শত্রু’ সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায়
১১ দিনেও উদ্ধার হননি নালায় তলিয়ে যাওয়া সেই পথচারী

১১ দিনেও উদ্ধার হননি নালায় তলিয়ে যাওয়া সেই পথচারী

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামে জলাবদ্ধতার স্রোতে নালায় পড়ে নিখোঁজ সেই পথচারীর খোঁজ মেলেনি এখনো। শনিবার ১১তম দিনের মতো নগরীর বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালায় ফায়ার সার্ভিসের বিশেষ দল। খোঁজ না পেয়ে সন্ধ্যায় অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের ওয়্যার হাউস ইন্সপেক্টর সোহেল রানা বলেন, নিখোঁজের পর থেকে প্রতিদিনই তল্লাশি চালিয়ে যাচ্ছে আমাদের টিম। এর ধারাবাহিকতায় শনিবার সকাল থেকে মুরাদপুর হয়ে নালার বিভিন্ন পয়েন্ট ঘেঁষে তল্লাশি চালানো হয়। তবে তার কোনো হদিস মেলেনি। লাশ কোনো গর্তে বা নালার ময়লায় চেপে আছে কিনা তা ভালোভাবে দেখা হচ্ছে। সন্ধান না পাওয়া পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।

২৫ আগস্ট সকালে মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার তীব্র স্রোতে পা পিছলে নালায় পড়ে যান পটিয়া উপজেলার মনসার টেক এলাকার বাসিন্দা সালেহ আহমদ। পরিবার নিয়ে নগরীর চকবাজার এলাকায় থেকে সবজির ব্যবসা করতেন তিনি।

ঘটনার দিন ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার দরবার শরিফে যাওয়ার জন্য মুরাদপুরে এসেছিলেন সালেহ আহমদ। ওখান থেকে বাসে দরবার শরিফে যাওয়ার কথা ছিল তার।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x