বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
টেস্ট চ্যাম্পিয়নশিপ: ভারতকে টপকে গেল পাকিস্তান খাগড়াছড়িতে জাতীয় পতাকা প্রদক্ষিণ শোভাযাত্রা যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি মাদারীপুরে আনসার ও ভিডিপির পতাকা র‍্যালি মানিকগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা র‌্যালি কক্সবাজারে যাত্রা শুরু হলো দেশের প্রথম উড়ন্ত রেস্টুরেন্টের টপ চারের একি হাল! লাইসেন্সের মেয়াদ না থাকায় পুলিশ সদস্যকে ৫ হাজার টাকা জরিমানা সমুদ্রে ডাকাতি, উপকূলে মোবাইল ব্যাংকিংয়ে মুক্তিপণ আদায় তারামন বিবির মৃত্যুবার্ষিকীতে নেই কোনো সরকারি কর্মসূচি জাহাঙ্গীর আলম কি আওয়ামী লীগে একজনই? বাংলাদেশের পঞ্চাশে বঙ্গবন্ধুর দ্বিতীয় বিপ্লবের প্রাসঙ্গিকতা পথশিশুদের নিয়ে এম এ রশিদের গান ডিসেম্বর বাঙালির আনন্দ-গৌরবের মাস ‘উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’র নামে পুলিশের মামলা, আসামি ৮০০
হারাগাছের ঘটনায় নিহতের ভাইয়ের অপমৃত্যু মামলা

হারাগাছের ঘটনায় নিহতের ভাইয়ের অপমৃত্যু মামলা

অনলাইন ডেস্কঃ রংপুরের হারাগাছে পুলিশের নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগে বিক্ষুব্ধ জনগণের থানা ঘেরাও, ভাঙচুর ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে নিহত তাজুল ইসলামের ছোট ভাই মোর্তুজা রহমান আবু সোমবার রাতে অপমৃত্যু মামলা করেছেন।

মঙ্গলবার বিকেলে এ তথ্য জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন। এদিকে তাজুল ইসলামের লাশ রাতেই ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সরেজমিনে দেখা গেছে, সোমবার রাতের ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কোথাও কোনো আতঙ্ক নেই, সবাই ব্যস্ত স্বাভাবিক কাজকর্মে।

এর আগে, সোমবার রাতেই পুলিশ, হারাগাছ পৌরসভার মেয়র এরশাদুল হক, ইউএনও, নিহতের পরিবার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বৈঠক হয়। সেখানে মানুষকে সচেতন করা হয় এবং নিরপরাধ কাউকে হয়রানি করা হবে না বলেও সিদ্ধান্ত হয়।

স্থানীয় বাসিন্দা বিপ্লব হোসেন বলেন, পরিস্থিত স্বাভাবিক হয়ে এসেছে। দোকানপাট খুলেছে। মানুষ স্বাভাবিক কাজকর্ম করছে।

নিহত তাজুলের ছোট ভাই লোটাস মিয়া বলেন, দরদী স্কুলের পূর্বপাশে তেপতি বছি বানিয়া এলাকা থেকে পুলিশ আমার ভাইকে প্রথমে আটক করে। কিছুক্ষণ পর শুনি ভাই বেঁচে নেই। রাত সাড়ে ১১টার দিকে পুলিশ আমার ভাইয়ের লাশ থানায় নিয়ে যায়। ওখানে বৈঠক করে আমরা চলে আসি।

পুলিশ জানায়, ঘেরাও ভাঙচুরের সময় থানা এলাকায় ৫টি মোটরসাইকেল ও ২টি পিকআপ ক্ষতিগ্রস্ত হয়েরেছে। ঐ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

হারাগাছ থানার পরিদর্শক (তদন্ত) এবিএম ফিরোজ বলেন, নিহত তাজুলের নামে কাউনিয়া থানায় একটি মাদক মামলা রয়েছে। ঐ মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। কয়েক মাস আগে তাকে মাদকসহ গ্রেফতারও করা হয়েছিল।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, পুলিশের নির্যাতনে তাজুলের মৃত্যু হয়নি- সেটা স্থানীয় প্রত্যক্ষদর্শীরাও জানে। পুলিশ মাদক বিরোধী অভিযানে যায়। খবর ছিল তাজুলের কাছে মাদক রয়েছে। পুলিশ তার কাছে গেলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। কিছুক্ষণ পর ঘটনাস্থলেই অকস্মাৎ তার মৃত্যু হয়। তার কাছ থেকে তিন পোটলা হেরোইন পাওয়া গেছে।

তিনি আরো বলেন, আমরা লাশ ময়নাতদন্তে লাশ পাঠিয়েছি। রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর বিষয়টি স্পষ্ট হবে। থানা ঘেরাও-ভাঙচুর ও সরকারি কাজে বাধা দেওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x