শনিবার, ২১ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
হঠাৎ বিপাকে সানি দেওল, হারাতে পারেন সাংসদ পদ

হঠাৎ বিপাকে সানি দেওল, হারাতে পারেন সাংসদ পদ

বিনোদন ডেস্কঃ বলিউডে অভিনয়ের পাশাপাশি রাজনীতির আঙিনায় নেমেই জয়ের স্বাদ পেয়েছিলেন সানি দেওল। ভারতের গুরদাসপুর লোকসভা আসন থেকে বিজেপির টিকিটে জয়ী হন এ অভিনেতা।

কিন্তু হঠাৎ করে বিপাকে পড়েছেন বলিউড অভিনেতা এবং সাংসদ সানি দেওল। লোকসভার সদস্যপদেই এবার সমস্যায় পড়তে চলেছেন সানি, এমনটাই জানা যাচ্ছে। সানির বিরুদ্ধে অভিযোগ, নির্বাচনী প্রচারে মাত্রাতিরিক্ত খরচ করেছেন তিনি। এর জেরে সংসদ সদস্য পদ হারাতে পারেন তিনি।

নির্বাচনী প্রচারে খরচের মাত্রা বেধে দেওয়া হয়েছিল ৭০ লাখ। কিন্তু সানির প্রচারে সেই মাত্রা ছাড়িয়ে ব্যয় হয় ৮৬ লাখ টাকা। ভারত জুড়ে মোদির জয়-জয়কার হলেও গেরুয়া শিবিরের সানি পড়েছেন জোর বিপাকে। কারণ, আশঙ্কায় তার সাংসদ পদ। ইতোমধ্যে বলিউড অভিনেতা তথা সাংসদকে নোটিশ পাঠানো হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন সানি। এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। এমনকি শাস্তিস্বরূপ খোয়াতে পারেন তার সাংসদ পদও।

এই মর্মে সম্প্রতি একাধিক অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশনের কাছে। তার পরই অভিনেতাকে নোটিশ পাঠানো হয়েছে। নির্বাচনী খরচ সংক্রান্ত নিয়মাবলি লঙ্ঘন করলে বিজয়ী প্রার্থীর সাংসদ পদ পর্যন্ত বাতিল করতে পারে কমিশন।

প্রসঙ্গত, নির্বাচনের আগে প্রায় অন্তিম মুহূর্তে বিজেপিতে যোগ দিয়েছিলেন সানি দেওল। পাঞ্জাব কংগ্রেসের প্রধান সুনীল জাখরকে ৮০ হাজার ভোটে হারিয়ে গুরুদাসপুর থেকে জয়লাভ করেন তিনি। ১৮ জুন সাংসদ হিসেবে শপথ নেন সানি।

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x