শনিবার, ২১ মে ২০২২, ০১:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
সৎ বাবার যৌন নির্যাতনের ভয়ঙ্কর ঘটনা নিয়ে মুখলেন হলিউড তারকা

সৎ বাবার যৌন নির্যাতনের ভয়ঙ্কর ঘটনা নিয়ে মুখলেন হলিউড তারকা

নিউজ ডেস্কঃ এলেন ডি জেনারেস (৬১) এখন হলিউডের সবচেয়ে প্রভাবশালী তারকা। কিন্তু কিশোরী বয়সে নিজের অক্ষমতার কারণে নিজের ওপরই খুব রাগ হয়েছিল মার্কিন এ টিভি উপস্থাপিকার। কারণ সৎ বাবার কাছে যৌন নির্যাতনের শিকার হয়েও তিনি কোনো পদক্ষেপ নিতে পারেননি। কয়েক বছর এ বিষয়ে মুখ খোলার সাহসই পাননি। দিনের পর দিন নির্যাতনের শিকার হয়েছেন। সবচেয়ে কাছের ব্যক্তি মাকেও বলতে পারেননি। কারণ চাননি মা এ নিয়ে মুষড়ে পড়ুক। কয়েক বছর পর ঘটনাটি মাকে বলেও আরও বেশি হতাশায় ডুবেছিলেন তিনি। কারণ মা তার কথা বিশ্বাস করতে চাননি। ওই ঘটনার পর আরও ১৮ বছর মা তাকে নির্যাতনকারী সেই সৎবাবার সঙ্গে সংসার করেছেন। যদিও পরে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

ডেভিড লেটারম্যানের সাথে এক সাক্ষাৎকারে সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন তিনি। এলেন জানান, যখন ওই যৌন নির্যাতন শুরু হয়েছিল তখন তার বয়স ছিল মাত্র ১৫ অথবা ১৬। তার মা স্তুন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। এলেন বলেন, তিনি (সৎ বাবা) আমাকে বলেছেন যে… মায়ের স্তুনে মাংসপিণ্ড ধরা পড়েছে তাই আমারও বিষয়টা পরীক্ষা করা উচিত। তিনি আমাকে এ বিষয়ে বুঝিয়েছেন এবং তিনি বার বার আমার শরীরে হাত দেয়ার চেষ্টা চালিয়েছেন।
২০০৫ সালেও অ্যালিউর সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন এলেন। কিন্তু এতটা বিস্তারিতভাবে তিনি কখনোই কিছু বলেননি। কিন্তু নারী ও মেয়েদের ক্ষমতায়নের জন্য এবং তাদের সচেতন করার অংশ হিসেবে নিজের গল্প সামনে এনেছেন এলেন। তিনি বলেন, এ ঘটনা আমার জন্য সতিই ভয়ঙ্কর, শুধু একটা কারণে আমি এ নিয়ে বিস্তারিত বলছি কারণ আমি চাই যেন অন্য মেয়েদের জীবনে এমনটা না ঘটে।

সূত্র: এবিসি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x