সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
স্পর্শিয়ার ‘আসছে মা দুর্গা’

স্পর্শিয়ার ‘আসছে মা দুর্গা’

বিনোদন ডেস্কঃ কিছুদিন আগেই একসঙ্গে দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অর্চিতা স্পর্শিয়া। ‘রক্ত ময়ূর’ ও ‘জলকিরণ’ নামের এ দুই সিনেমার শুটিং শুরু হবে আগামী বছরের শুরুতে। এবার আসছে দুর্গাপূজাকে সামনে রেখে নতুন একটি মিউজিক ভিডিওর মডেল হলেন এই নায়িকা।

গানের শিরোনাম ‘আসছে মা দুর্গা’। গানটিতে কণ্ঠ দিয়েছেন পূজা। গানটির সংগীত পরিচালনা করেছেন লিংকন। ঢাকার অদূরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের মনোরম লোকেশনে বিশাল সেট বানিয়ে এর শুটিং সম্পন্ন করা হয়েছে। গান ভিডিওটি পরিচালনা করেছেন অনন্য মামুন। দুর্গাপূজাতে গান ভিডিওটি অবমুক্ত হবে বলে জানা যায়।

এ গান ভিডিওর মাধ্যমে অনেক বছর পর আবারো মিউজিক ভিডিওর মডেল হলেন স্পর্শিয়া। তিনি বলেন, অনেক বছর পর মিউজিক ভিডিওর মডেল হয়েছি। এর কারণ হলো- মামুন এবং পূজা দুজনেই আমার বেশ ভালো বন্ধু। গানটা বেশ সুন্দর, আমার অনেক ভালো লেগেছে। রূপগঞ্জে বিশাল সেট বানিয়ে শুট করেছি আমরা। আমার ধারণা, এবার পূজাতে গানটা বেশ হিট হবে।

এর আগেও স্পর্শিয়াকে মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা গিয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো- তোমার ছবি, চায়ের কাপে তুমুল বৃষ্টি, মন দরিয়া, হারালো অজানায়, এই বৃষ্টি ভেজা রাতে, তোমায় নিয়ে, তোরই মাঝে, তুমি জানো না ইত্যাদি।

প্রসঙ্গত, স্পর্শিয়াকে সর্বশেষ দেখা গিয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ফিরে দেখা’ সিনেমাটি। চিত্রনায়িকা রোজিনা পরিচালিত এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন নিরবের সঙ্গে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x