শনিবার, ২১ মে ২০২২, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্কঃ নেত্রকোনায় গৃহবধূ নাছরিন আক্তারকে হত্যার দায়ে মিলন মিয়া (৩০) নামে একজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টায় জেলা দায়রা জজ মো. শাহজাহান কবির আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামের লুৎফর রহমানের ছেলে মিলন।

আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মো. নুরুল কবীর রুবেল এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর (পিপি) ইফতেখার উদ্দিন আহাম্মদ।

আদালত সূত্রে জানা গেছে, মিলন মিয়া ২০১৬ সালে মিলনের সঙ্গে নাছরিনের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। নাছরিনকে প্রায়ই মারধর করতো মিলন। ২০১৭ সনের ১১ আগস্ট পরিকল্পনা করে নাছরিনকে প্রথমে ছুরি দিয়ে বুকে একাধিক আঘাত করে। এরপর জবাই করে হত্যার পর মরদেহ ধানক্ষেতে ফেলে রাখে।

এ ঘটনায় ২০১৭ সালের ২০ আগস্ট নেত্রকোনা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মান হক বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। তদন্ত শেষে মিলন মিয়াকে একমাত্র আসামি করে একই বছরের ৮ নভেম্বর আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x