বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার সুযোগ হাতছাড়া সাকিবের ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী জাতির শত্রু’ সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান
সিরিজ জয়ের পথে বাংলাদেশ

সিরিজ জয়ের পথে বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ টি-২০তে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। এ ম্যাচ জিততে বাংলাদেশের লক্ষ্য ৯৪ রান।  জবাবে ৩ উইকেট হারিয়েও জয়ের পথে বাংলাদেশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৩.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬৪ রান।  বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ম্যাচে টস জিতে আগে ব্যাট করে ১৯.৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করে সফরকারী নিউজিল্যান্ড।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই সতর্ক ভাবে এগোচ্ছিল বাংলাদেশের ওপেনার লিটন্ন-নাঈম। প্রথম দুই ওভারে লিটন দাস ও মোহাম্মদ নাঈম চার রান তোলেন।

তৃতীয় ওভারে কোল ম্যাককনচিকে মিডউইকেট দিয়ে চার মারেন লিটন। পরের বলেই উইকেটের পতন। ৬ রানে ডিপ মিডউইকেটে ফিন অ্যালেনের ক্যাচ হন লিটন।

ব্যাটে আসেন সাকিব।  নাঈম-সাকিব জুটিতে এগোচ্ছে বাংলাদেশ। চার বলের মধ্যে দুই অভিজ্ঞ ব্যাটসম্যান সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমকে ফিরিয়ে দিলেন আগের ম্যাচে বাংলাদেশকে ভোগানো এজাজ প্যাটেল ।

অপ্রয়োজনীয় শট খেলেই ফিরেছেন স্বাগতিকদের দুই ব্যাটিং ভরসা। বাঁহাতি স্পিনারকে এজাজকে বেরিয়ে এসে খেলতে গিয়ে ইয়র্কার বানিয়ে স্টাম্পড হন সাকিব। ৮ বলে ১ চারে তিনি করেন ৮। দুটি ডট খেলে পরের বলে স্লগ করে বোল্ড হয়ে যান মুশফিক। পাওয়ার প্লের শেষ ওভারে জোড়া উইকেট হারিয়ে চাপে পড়ে স্বাগতিকরা।  তবে নাঈম(২৮) ও মাহমুদউল্লাহর(১৮) ব্যাটে জয়ের পথে বাংলাদেশ।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x