রবিবার, ০৩ Jul ২০২২, ০২:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭ ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী ‘বাড়ির কারোর মুখে তেমন খুশির ছিটেফোঁটাও দেখতে পাইনি’ বিচারপতি নিজেই চাইলেন বিচার গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা গ্রামীণফোনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সময়োপযোগী ও সাহসী : টিক্যাব গুগল অ্যাপলের অ্যাপস্টোর থেকে টিকটক সরিয়ে নেওয়ার সুপারিশ নদীতে পড়ে যাওয়া আইফোন ১০ মাস পরও সচল! গ্রেভি বিফ চিলি তৈরির রেসিপি মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আজিজ শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা ময়মনসিংহের তুফানের দাম ১৭ লাখ টাকা শিক্ষক উৎপল হত্যা : সর্বোচ্চ নিরাপত্তায় খুলছে স্কুল ছুটির দিনে পদ্মা সেতুতে চলছে ছবি-সেলফি উৎসব
সারাদেশের নির্বাচন ব্যবস্থা সরকারের নিয়ন্ত্রণে : মির্জা ফখরুল

সারাদেশের নির্বাচন ব্যবস্থা সরকারের নিয়ন্ত্রণে : মির্জা ফখরুল

অনলাইন ডেস্কঃ সারা বাংলাদেশের যে নির্বাচন ব্যবস্থা, তা সম্পূর্ণভাবেই সরকার নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কুমিল্লা সিটি (কুসিক) নির্বাচন সম্পর্কে তিনি বলেন, সরকারের কারণেই সরকার দলীয় এমপি সেখানে অবস্থান করেছেন। নির্বাচন কমিশন থেকে তাকে চিঠি দেওয়ার পরেও তিনি সেখান থেকে বের হননি। এর ফলে চিফ ইলেকশন কমিশন থেকে শুরু করে ইলেকশন কমিশন নিজেদের অসহায়ত্ব প্রকাশ করেছেন। এ ঘটনা থেকেই প্রমাণিত হয়ে গেছে যে, পুরো নির্বাচনী ব্যবস্থাই সরকারের নিয়ন্ত্রণে।

বুধবার সকালে ঠাকুরগাঁওয়ের নিজস্ব বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, বহুমাত্রিকতা বিএনপির রাজনৈতিক আদর্শ। বারংবার অবৈধ স্বৈরাচারি গোষ্ঠির কবল থেকে গণতন্ত্রকে মুক্ত করেছে বিএনপি। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় বর্তমান আওয়ামী সরকার পুরনো বাকশালের পুনরুত্থান ঘটিয়েছে। সংবাদপত্র ও সাংবাদিকদের ওপর দমন-পীড়ন অব্যাহত রেখেছে।

অপর এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকারী দলের সন্ত্রাসীরা সমগ্র দেশটাকে রক্তাক্ত জনপদে পরিণত করেছে। সরকার দেশ থেকে বিএনপিসহ বিরোধী দলগুলোকে ধ্বংসের মাস্টারপ্ল্যানের অংশ হিসেবেই সারাদেশে নেতাকর্মীদের ওপর নানা কায়দায় জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x