বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
বগুড়ায় আরো তিনজনের মৃত্যু রামেকের করোনা ইউনিটে আরও ১ জনের মৃত্যু কলকাতায় চাহিদা বাড়ছে বাংলাদেশি অভিনেত্রীদের মমেক হাসপাতালে আরো চারজনের মৃত্যু কুষ্টিয়ায় আরও দুইজনের প্রাণহানি ধর্ষণচেষ্টায় অভিযুক্ত তরুণকে ৬ মাস নারীদের কাপড় ধোয়ার নির্দেশ বিএনপিতে ভালো নেই মির্জা ফখরুল খুলনায় চৌ‌কিদার জলিল হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন ইভা রহমান হাতিরঝিলে নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস, বললেন-সবাই দোয়া করবেন দেশে ৩ কোটি ৯০ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ রোহিঙ্গাদের ১৮ কোটি ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র দেশে পৌঁছেছে সিনোফার্মের আরো ৫০ লাখ টিকা আত্মহত্যা করতে দুই ভবনের মাঝেই কেন লাফ দিলেন ইভানা? রহস্যজনক মৃত্যু ঘিরে নতুন চাঞ্চল্য উৎকট গন্ধে প্রতিবেশীরা ডাকলো পুলিশ, মিলল তরুণীর বীভৎস পচাগলা লাশ
সন্ত্রাসী আস্তানায় মিলল অস্ত্রসহ গোপন নথি

সন্ত্রাসী আস্তানায় মিলল অস্ত্রসহ গোপন নথি

অনলাইন ডেস্কঃ রাঙামাটির বাঘাইছড়িতে এক অভিযানে সন্ত্রাসী আস্তানা থেকে স্বয়ংক্রিয় অস্ত্র ও গোলা উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সেখান থেকে দুটি একে-৪৭ ছাড়াও বেশ কিছু গোপন নথি উদ্ধার করা হয়েছে।

রোববার ভোরে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের পশ্চিম জারুলছড়ি এলাকায় ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) একটি গোপন আস্তানায় অভিযান চালান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে ইউপিডিএফের ওই আস্তানায় অভিযান পরিচালিত হয়েছে। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের ধরতে ধাওয়া করলে উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা গভীর জঙ্গলে পালিয়ে যায়।

পরে তাদের আস্তানায় তল্লাশি চালিয়ে দুটি একে-৪৭ রাইফেল, দুটি ম্যাগাজিন, ১৩ রাউন্ড তাজা গুলি, দুই সেট মোবাইল ও তিনটি কাপড়ের ব্যাগসহ বেশকিছু গোপন নথিপত্র উদ্ধার করা হয়েছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x