সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
করোনায় প্রাণ হারালেন আরও ৪ জন সেই বিচারকের ভুল ছবি দিয়ে তসলিমার টুইট সিডরে ভেসে যাওয়া সেই রিয়া এখন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বিশ্বকাপে কোন দল কত টাকা পেল আন্তর্জাতিক ক্রিকেটে কতটি ছক্কা হাঁকিয়েছেন ছক্কার রাজা পরিবহণ ধর্মঘট বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ডাকা বৈঠক হঠাৎ স্থগিত আফগানরা না জিতলে কী করবে ভারত, জানালেন জাদেজা শেষ দুই বলের ছক্কায় উইন্ডিজের সংগ্রহ ১৫৭ বিদায় ইউনিভার্স বস মোশাররফ করিমের সঙ্গী হচ্ছেন পার্নো মিত্র ‘জীবনটা কফির মতো’ দাবি না মানলে ধর্মঘট চলবে চট্টগ্রামে পরিবহণ ধর্মঘট প্রত্যাহার পুরো কুরআনের ক্যালিগ্রাফি এঁকে প্রশংসায় ভাসছেন তরুণী দুবাইয়ে বাংলাদেশের পতাকার ফেরিওয়ালা তিনি
শাকিবের ‘পাসওয়ার্ড’ নকল?

শাকিবের ‘পাসওয়ার্ড’ নকল?

বিনোদন ডেস্কঃ এবার রোজার ঈদে মুক্তি পাওয়া পাসওয়ার্ড দর্শকদের ভালো সাড়া পেয়েছে বলে এর সঙ্গে যুক্তরা যখন তৃপ্তির ঢেঁকুর তুলছিলেন, তখনই ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে বলেন, এই চলচ্চিত্রটির সঙ্গে ২০১৪ সালে নির্মিত কোরিয়ার ‘দ্য টার্গেট’ এর মিল খুঁজে পাচ্ছেন তারা।শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ এ নায়কের ভূমিকা তিনি নিজেই রয়েছেন। তার সঙ্গে রয়েছেন শবনম বুবলী।দেশজুড়ে চলচ্চিত্রটি দর্শকদের মাঝে দারুণ সাড়া ফেলেছে বলে দাবি করে আসছেন এর আরেক প্রযোজক মোহাম্মদ ইকবাল। নকল চলচ্চিত্রের চিত্রনাট্যকার হিসেবে সমালোচিত আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে পাসওয়ার্ড নির্মান করেন মালেক আফসারী।

নকল ধরিয়ে দিতে পারলে নগদ ১০ লাখ টাকা পুরস্কারসহ নিজে নির্মাণ ছেড়ে দেবেন- তার এমন কথাও সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল হয়েছিল।গত ৫ জুন মালেক আফসারী নিজের ফেইসবুক পাতায় লিখেছিলেন, “যারা এত দিন প্রচার করেছে ‘পাসওয়ার্ড’ তামিল ছবি ‘ডায়নামিক’-এর নকল, তাদের জন্য আমার পুরস্কার ঘোষণা করা আছে। প্রমাণ দিয়ে ১০ লাখ টাকা নিয়ে যান।”তিনি আরও বলেছিলেন, “আমি সব সময় বলে এসেছি, মৌলিক ছবি বানাবার মতো পণ্ডিত আমি নই। তার মানে এই নয়, একজন সুপারস্টারকে অপব্যবহার করব তামিল-তেলেগু ছবি নকল করে। এইসব ছবি দিয়ে এখন আর দর্শককে খুশি করা যাবে না। আমার নজর আরও ওপরে।”এরপর এখন কোরিয়ান চলচ্চিত্রের নকল বলে সোশাল মিডিয়ায় ঝড় চললেও মালেক আফসারীর কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

তবে নকলের অভিযোগ অস্বীকার করেছেন ‘পাসওয়ার্ড’র অন্যতম প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, “নকলের অভিযোগটি অস্বীকার করছি। ‘দ্য টার্গেট’ আমি দেখেছি, সেখানে আমি কোন নায়িকা দেখিনি, মিশা সওদাগরের মতো ভিলেন দেখিনি, চারটা গান দেখিনি। যেটুকু মিল আছে তা থাকতেই পারে। ১২টা সিনেমার উপর নির্ভর করে পৃথিবীর সব সিনেমার গল্প তৈরি হয়। এগুলো আসলে ‘পাসওয়ার্ড’ এর সফলতায় ঈর্ষাকাতর হয়ে কেউ এমন করছে।” ইকবাল জানান, ঈদের প্রথম সপ্তাহে ১৭৭টি হলে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি দ্বিতীয় সপ্তাহেও দর্শক সিনেমা হল মালিকদের আগ্রহের চূড়ান্তে অবস্থান করছে। ইকবাল বলেন, “আমরা সিনেমা হল মালিকদের বাঁচাতে ‘পাসওয়ার্ড’ নিয়ে এগিয়ে এসেছি। নতুন সপ্তাহে হল সংখ্যা বেড়ে ২০০টি প্রেক্ষাগৃহে চলবে ‘পাসওয়ার্ড’। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন, মিশা সওদাগর, ইমন, অমিত হাসান প্রমুখ।

এজেড এন বিডি ২৪/ মুমু

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x