বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ অষ্টগ্রামের পনিরের কদর এখন সর্বত্র খুলনায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে
লক্ষ্মীপুরে বাবা-ভাইকে মারধর, ৯৯৯-এ কল পেয়ে যুবককে আটক

লক্ষ্মীপুরে বাবা-ভাইকে মারধর, ৯৯৯-এ কল পেয়ে যুবককে আটক

অনলাইন ডেস্কঃ লক্ষ্মীপুরে নেশার টাকা না পেয়ে বাবা ও ভাইকে মারধর করায় মো. জসিম নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে রাখে এলাকাবাসী। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পূর্ব চরমনসা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, মাদক সেবন করে জসিম প্রায়ই তার বাবা-মাকে নির্যাতন করতেন। সম্প্রতি মাদক কেনার টাকা জোগাড় করতে বড়ভাই আলমগীর হোসেনের অটোরিকশার ব্যাটারি চুরি করে বিক্রি করে দেন তিনি। এ বিষয়ে জানতে চাইলে জসিম তার বাবা কাঞ্চন মিয়াকে মারধর করে। বাঁধা দিতে গেলে বড় ভাই আলমগীরকেও এলোপাতাড়ি মারধর করেন তিনি। পরে স্থানীয়রা জসিমকে গাছের সঙ্গে বেঁধে রেখে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে ঘটনাটি জানায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে জসিমকে আটক করে।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মুরতজা আহমেদ তুহিন জানান, জসিম সবসময় নেশাগ্রস্ত থাকেন। টাকার জন্য বাবা-মাকেও সবসময় অশান্তিতে রাখেন।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়া জানান, জসিমকে আটক করে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x