সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
রোহিঙ্গা ক্যাম্পে মাদক পাচার ও দুষ্কৃতকারীদের কার্যক্রম

রোহিঙ্গা ক্যাম্পে মাদক পাচার ও দুষ্কৃতকারীদের কার্যক্রম

অনলাইন ডেস্কঃ রোহিঙ্গা ক্যাম্পগুলোতে প্রতিদিন কোনো না কোনো অপরাধ সংঘটিত হচ্ছে। সন্ত্রাসী কার্যক্রম, মানবপাচার, ইয়াবা ব্যবসা, নিজেদের মধ্যে হানাহানি, ডাকাতি কাজে রোহিঙ্গাদের সংশ্লিষ্টতা পাওয়া যাচ্ছে।

আজ সোমবার টেকনাফের জাদিমুড়া ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে রোহিঙ্গা শরণার্থী নুরতাজ বিবিকে ১০ হাজার ইয়াবাসহ আটক করা হয়েছে।

অপরদিকে গতকাল রোববার টেকনাফের ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের রোহিঙ্গা মাস্টার হাসেমকে রোহিঙ্গা সন্ত্রাসী সংগঠন আরসার সদস্য মো. ইকরামের নেতৃত্বে ৫/৬ জন আরসার সদস্যরা তার বাসা থেকে অপহরণ করে নিয়ে যায়। জানা গেছে, আরসার সদস্যরা অপহৃত ব্যক্তিকে তাদের মিটিং ও তাদের সঙ্গে কাজ করতে বললে সে অনিহা প্রকাশ করায় তাকে অপহরণ করে। এরপর বিকেল ৩টা ৩০ মিনিটে ১৬ এপিবিএন পুলিশ কর্তৃক মাস্টার হাসেমকে ওই ক্যাম্পের ব্লক, বি/৭ থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

একইদিন টেকনাফের ১১  নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক এ/৪, এ অভিযান চালিয়ে রোহিঙ্গা কবির আহমেদ এর গুদাম থেকে অবৈধভাবে মজুদ করা ১৬৬ কেজি চাল, ১৫৫ লিটার তৈল, ১৫৪ কেজি পুষ্টি দুধ ও ২৩৯টি সাবান উদ্ধার করে এপিবিএন পুলিশ।

এর আগে, গত ১ সেপ্টেম্বর নয়াপাড়ার মোছনী রেজিস্টার্ড ক্যাম্পের আই ব্লকে পুতিয়া সন্ত্রাসী গ্রুপের সদস্য রোহিঙ্গা মুনাফকে রোহিঙ্গা হাসেমসহ ৫-৬ জন মিলে দা দিয়ে কুপিয়ে আহত করে। আশংকাজনক অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মুনাফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x