রবিবার, ০৩ Jul ২০২২, ০২:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭ ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী ‘বাড়ির কারোর মুখে তেমন খুশির ছিটেফোঁটাও দেখতে পাইনি’ বিচারপতি নিজেই চাইলেন বিচার গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা গ্রামীণফোনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সময়োপযোগী ও সাহসী : টিক্যাব গুগল অ্যাপলের অ্যাপস্টোর থেকে টিকটক সরিয়ে নেওয়ার সুপারিশ নদীতে পড়ে যাওয়া আইফোন ১০ মাস পরও সচল! গ্রেভি বিফ চিলি তৈরির রেসিপি মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আজিজ শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা ময়মনসিংহের তুফানের দাম ১৭ লাখ টাকা শিক্ষক উৎপল হত্যা : সর্বোচ্চ নিরাপত্তায় খুলছে স্কুল ছুটির দিনে পদ্মা সেতুতে চলছে ছবি-সেলফি উৎসব
রাজের প্রতি আমার আবেগ একদম খাঁটি: পরীমণি

রাজের প্রতি আমার আবেগ একদম খাঁটি: পরীমণি

অনলাইন ডেস্কঃ  কুমার শানু ও মিতালী মুখার্জির গাওয়া একটি বিখ্যাত গান ‘ভালোবাসা যত বড় জীবন ততো বড় নয়’। যারা ভালোবাসায় ডুবে থাকেন, তারা প্রত্যেকেই এমনটা অনুভব করেন। ব্যতিক্রম নন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিও। তিনিও মনে করেন, ভালোবাসার জন্য একটা জীবন যথেষ্ট নয়।

ভালোবেসে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন পরীমণি। মাঝেমধ্যেই বলেন, রাজের সঙ্গে যদি তার ছোটবেলায় পরিচয় হতো, তাহলে আরও বেশি খুশি হতেন তিনি। এ বিষয়ে একটি ভারতীয় গণমাধ্যমের সাক্ষাৎকারে পরীমণি বলেন, ‘ছোটবেলায় দেখা হলে আরও বেশি করে পেতাম মানুষটাকে। ভালোবাসার জন্য এই এক জীবন কখন‌ও কখনও যথেষ্ট মনে হয় না। মন আরও চায়।’

পরীমণির ফেসবুক পেজ কিংবা অ্যাকাউন্টে ঢুঁ মারলে দেখা যায়, গভীর প্রেমে ভরপুর সব কথা। রাজকে উদ্দেশ্য করে তার ভালোবাসার বন্দনা থাকে প্রায় সব পোস্টেই। এ নিয়ে নায়িকার অকপট ব্যাখ্যা, ‘রাজের প্রতি আমার আবেগ একদম খাঁটি’।

বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। আর কিছুদিন পরই তার কোল আলো করে আসবে সন্তান। তাই গুরুত্বপূর্ণ এই সময়টাতে তিনি সবধরণের কাজ বন্ধ রেখেছেন। এখন প্রতিটা মুহূর্তই তার কাছে ঐশ্বরিক। সেই মুহূর্তগুলো দারুণভাবে উপভোগ করছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা যখন চিকিৎসক নিশ্চিত করেছিল, ওই মুহূর্তের অনুভূতির কথা জানিয়ে পরীমণি বলেন, ‘তখন মনে হচ্ছিল আমার দুটো ডানা গজিয়েছে। আমি সত্যি সত্যি পরি হয়ে গেছি। আমি উড়ে যাচ্ছি সাদা মেঘের পালের সঙ্গে। পৃথিবীটাকে এক টুকরো স্বর্গ মনে হচ্ছিল তখন!’

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা হওয়ার পরও দুটি সিনেমার কাজ শেষ করেছেন পরীমণি। এগুলো হলো ‘মা’ ও ‘কাগজের বউ’। এছাড়া তার হাতে রয়েছে ‘প্রীতিলতা’ সিনেমার কাজ। সন্তান হওয়ার পর এই সিনেমাটি সম্পন্ন করবেন নায়িকা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x