শনিবার, ২১ মে ২০২২, ১২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
রাজশাহীতে দলীয় প্রভাব খাটিয়ে বাড়ি দখলের অভিযোগ

রাজশাহীতে দলীয় প্রভাব খাটিয়ে বাড়ি দখলের অভিযোগ

অনলাইন ডেস্কঃ রাজশাহী নগরীতে দলীয় প্রভাব খাটিয়ে বাড়ি দখলের অভিযোগ উঠেছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এ নিয়ে বাড়ির মালিক সুরাফ খান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সম্প্রতি নগরের বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায় কহিনুর স্টুডিও’র পিছনে জামাইকে তুলে দিয়ে বাড়িটি দখল করেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম কাটু।

বোয়ালিয়া থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, “বিষয়টি সুরাহার জন্য দুই পক্ষকে একাধিকবার থানায় ডাকলেও নজরুল ইসলাম কাটু ও তার জামাই ওয়াহিদ উপস্থিত হননি। প্রাথমিকভাবে আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করেছি আমরা। সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।”

ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে দেখা গেছে বাড়িটির মালিক সুরাফ খান। তার কাগজপত্রও রয়েছে। জোর করেই বাড়িটি দখল করে রাখা হয়েছে।

নজরুল ইসলাম কাটু নগরীর বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং ২০০১ সালে এক মামলায় তার সাজা হয়েছিল বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বসত বাড়ি না থাকায় মানবিক কারণে নিজের বাড়িতে ফুপ পুতলি বেগমকে থাকতে দেন সুরাফ খান। গত বছর ফুপু মারা যান। এরপর ফুপাতো ভাই নজরুল ইসলাম কাটু তার জামাই ওয়াহিদকে ওই বাড়িতে তুলে দিয়ে দখল করে নেন।

এছাড়াও ওই বাড়ার পাশে সুরাফ খানের লিজ নেয়া রেলওয়ের জমি জোরপূর্বক দখল করে আটটি টিনের ঘর নির্মাণ করে ভাড়া দিয়েছেন নজরুল ইসলাম কাটু।

সুরাফ খান বলেন, “ফুপুর নিজের বসত বাড়ি ছিল না। ছেলেদের বাড়িতেও ফুপু জায়গা পায়নি। এ অবস্থায় মানবিক কারণে ফুপুকে আমার বাড়িতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলাম। প্রায় ১৪-১৫ বছর ফুপু আমার বাড়িতে থেকেছেন। তার দেখাশোনাও আমি করেছি। কিন্তু ফুপু মারা যাওয়ার পর ফুপুর এক ছেলে তার জামাইকে দিয়ে বাড়িতে তুলে দিয়ে দখল করেন।”

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে নজরুল ইসলাম কাটু বলেন, “বহু বছর ধরে ওই জায়গাটি আমাদের ভোগ দখলে রয়েছে। তবে কাগজপত্র করা হয়নি, কাগজ করার চেষ্টা চলছে।”

গালাগালি ও ভয়ভিতি দেখানোর বিষয়টি অস্বীকার করেন তিনি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x