শনিবার, ২৪ Jul ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
‘ভালোবাসা পাঠালাম তোমায়’ লিখে যাকে বার্তা দিলেন নুসরাত! কোরবানি নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য, লালমনিরহাটে প্রধান শিক্ষক আটক ফকির আলমগীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক শব্দসৈনিক ফকির আলমগীরের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক বিয়ে করলেন সানাম সুমি সখিনার প্রেমে অমর হয়ে থাকবেন ফকির আলমগীর খিলগাঁও কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন ফকির আলমগীর মদের দোকানে স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভিড়, রুখবে কে? অন্য রোগীর প্রেসক্রিপশনে ওষুধ খেলেন জয়নাল কঙ্গোতে নারী ও শিশুসহ নিহত ১৬ বেসামরিক নাগরিক ‘সবচেয়ে কঠোর’ লকডাউনে টাঙ্গাইলের চার বিনোদনকেন্দ্রে হাজারো মানুষ সীমিত পরিসরে ৫ আগস্ট পর্যন্ত চলবে উচ্চ আদালত যৌতুক হিসেবে কচ্ছপ আর কুকুর দাবি যুবকের, অতঃপর… দুই ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু মসজিদে নামাজের বিষয়ে ধর্ম মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা
যুবদলের পদবঞ্চিত নেতাদের তোপের মুখে ফখরুল

যুবদলের পদবঞ্চিত নেতাদের তোপের মুখে ফখরুল

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয়তাবাদী যুবদলের পদবঞ্চিত কয়েকজন নেতার তোপের মুখে পড়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জাতীয় প্রেস ক্লাবে জিয়াউর রহমান ৪০তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা শেষে বের হওয়ার সময় এই পরিস্থিতির সৃষ্টি হয়। তখন পদবঞ্চিত যুবদল নেতারা পূর্ণাঙ্গ কমিটি গঠনের দাবি জানান।

পদবঞ্চিত নেতারা ফখরুলকে বলেন, ‘পাঁচ বছর ধরে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয় না। বিভিন্ন সময় মানববন্ধন-সমাবেশ এবং স্মারকলিপি দেয়ার পরও কমিটি দেয়া হচ্ছে না। দলের জন্য সারা জীবন পার করে দিলাম। হামলা-মামলার শিকার হলাম। তারপরও দলের জন্য কাজ করে যাচ্ছি। কিন্তু আমাদের যা প্রাপ্ত তা দেয়া হচ্ছে না।’

এ সময় নেতারা দুঃখ প্রকাশ করে বলেন, ‘দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আমরা ও আমাদের দল লড়াই করে যাচ্ছে। কিন্তু একটা বিষয় লক্ষ্য করুন, আমাদের দলের কমিটি দেয়া হচ্ছে না। তাহলে গণতন্ত্রর ফিরিয়ে আনার যুদ্ধে সবাই কীভাবে শরিক হবে?

এ সময় মির্জা ফখরুল ইসলামকে তারা বলেন, তিনি যেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে যুবদলে পূর্ণাঙ্গ কমিটি দেয়ার জন্য অনুরোধ করেন।

মির্জা ফখরুল পদবঞ্চিত যুবদল নেতাদের কথা শুনেন, এবং তারেক রহমানের সঙ্গে কথা বলে বিষয়টা দেখা হবে বলে তাদের আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- মঈনুল ইসলাম হিটু, সৈয়দ আবেদীন প্রিন্স, মো. রাসেল মিয়া, এম.এ মিঠু, তাজউদ্দীন মাহমুদ সাগর, সেলিম রেজা, আহসান উল্লাহ তুষার, জাহাঙ্গীর আলম জ্যাক, মো আলামিন, আবু বক্কর সিদ্দিক, আকাশ ও ফজলু প্রমুখ।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24