শনিবার, ২১ মে ২০২২, ০১:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
‘রাইসার এটাই প্রথম’

‘রাইসার এটাই প্রথম’

নিউজ ডেস্কঃ  পরিচ্ছন্নতার বিষয়ে সবাইকে সচেতন করতে পবিত্র রমজান মাসজুড়ে আরটিভিতে প্রচারিত হচ্ছে ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের পরিচ্ছন্নতার গল্প শীর্ষক ১০ পর্বের প্রোগ্রাম। প্রোগ্রামের মূল চরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী রাইসা। প্রোগ্রামটিতে কাজ করা নিয়ে নিজের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।

রাইসা জানায়, পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনের দেশ পরিচ্ছন্ন রাখার উদ্যোগটি খুবই ভালো লাগে। এছাড়া পরিচ্ছন্নতার গল্পের তিটি পর্বের জন্য সাজানো গল্পগুলো খুবই পছন্দের। সচেতনতামূলক কোন প্রোগ্রামে এটিই প্রথম অভিনয় তার। এই প্রোগ্রামে রাইসাকে দেখে এখন ছোট ছোট ছেলে-মেয়েরাও পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তুলতে আগ্রহী হয়ে উঠছে।
কাজটি নিয়ে সবাই খুবই প্রশংসা করছে জানিয়ে এই শিশুশিল্পী আরও জানায়, পড়াশোনার পাশাপাশি সে অভিনয় চালিয়ে যেতে চায় এবং প্রাণবন্ত ও সাবলীল অভিনয়ের মাধ্যমে একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে উপস্থাপন করতে চায়। তবে পড়াশোনার উপর সবসময়ই অধিক গুরুত্ব দিতে চান সে।

উল্লেখ্য, ‘যদি একদিন’ চলচ্চিত্রের মূল চরিত্রের শিশুশিল্পী রাইসা অভিনীত “পরিচ্ছন্নতার গল্প” পর্বগুলো নিয়মিত প্রচারিত হচ্ছে আরটিভিতে এছাড়াও “ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ (https://www.facebook.com/PorichchonnoBangladesh)” ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/channel/UClTx0lXC4m3gJLOyWlvibDA) দেখা যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x