শনিবার, ২১ মে ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
রংপুরের শীর্ষ সন্ত্রাসী মেরিল সুমন অস্ত্র সহ গ্রেফতার

রংপুরের শীর্ষ সন্ত্রাসী মেরিল সুমন অস্ত্র সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: র‍্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রংপুর মহানগরীর তাজহাট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি প্রস্তুতিকালে রংপুরের শীর্ষ সন্ত্রাসী হত্যা, অস্ত্র, ডাকাতি, ছিনতাই, অপহরণ ও চাঁদাবাজি সহ ১৫ টির অধিক মামলার আসামী মোঃ রাজিব হোসেন সুমন ওরফে মেরিল সুমন (২৮), পিতা মোঃ হানিফ মেরিল, শালবন শাহীপাড়া, থানা-কোতয়ালী, তার তিন ঘনিষ্ঠ সহযোগী মোঃ আকিব হোসেন ওরফে অনু (২৬), পিতা- মোঃ মোতাহার হোসেন, কামালকাছনা শাহীপাড়া, মোঃ আখেরুজ্জামান আপেল (২১), পিতা-মোঃ আসাদুজ্জামান মিলন, কামালকাছনা,
মোঃ রিফাত হোসেন (১৯), পিতা-মোঃ জহির উদ্দিন, শালবন শাহীপাড়া, কোতয়ালী, গ্রেফতার করা হয়।

তাদের হেফাজত হতে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি পিস্তলের ম্যাগাজিন, ০৩ রাউন্ড গুলি, ০১টি বিদেশী রিভলবার, ০১টি ওয়ান স্যুটার গান এবং ০১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবৎ রংপুর মহানগরী ও আশপাশের এলাকায় ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, জমি দখল ইত্যাদি অপরাধের সাথে সর্ম্পক্ত ছিল। বিশেষত ধান, মৌসুমী সবজি, আলু ও ভূট্টার মৌসুমে তারা ব্যবসায়ীদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে ও অপহরণ করে অর্থ্ আদায় করত।

আসন্ন ঈদকে সামনে রেখে ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি ইত্যাদি প্রতিরোধে র‍্যাবের কঠোর পদক্ষেপের কারণে তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। আইন শৃংখলা বাহিনীর তৎপরতার কারণে তারা বিভিন্ন স্থানে আত্নগোপনে থেকে এবং ঘন ঘন অবস্থান পরিবর্তন করে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। তাদের অপর অপর সহযোগিদের ব্যাপারে গোপন অনুসন্ধান চলছে।

গ্রেফতারকৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x