শনিবার, ২১ মে ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
যমজ সন্তানের মা হলেন পুতিনের প্রেমিকা

যমজ সন্তানের মা হলেন পুতিনের প্রেমিকা

নিউজ ডেস্কঃ রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কথিত প্রেমিকা এলিনা কাভায়েব যমজ সন্তানের মা হয়েছেন। কিন্তু মস্কোর আর সব বিষয়ের মতো এ বিষয়টি নিয়েও রহস্য তৈরি হয়েছে। বিশ্বের অন্যতম প্রভাবশালী এই নেতার প্রেমিকা গত মাসে একটি ভিআইপি ক্লিনিকে দুটি সন্তানের জন্ম দেন বলে মার্কিন দৈনিক নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

অলিম্পিকে গোল্ড মেডেল জয়ী জিমন্যাস্ট এলিনা কাভায়েভের সঙ্গে পুতিনের সম্পর্কের কথা চাউড় বেশ আগে থেকেই। কিন্তু রুশ গণমাধ্যমগুলো তোপে পড়ার ভয়ে বিষয়টি নিয়ে কোনো কথাই তোলে না। তবে নিউইয়র্ক টাইমস সূত্রের বরাত দিয়ে জানাচ্ছে, গত মাসেই মস্কোর একটি নামিদামি ক্লিনিকে যমজ পুত্র সন্তানের জন্ম দেন পুতিনের প্রেমিকা।

রাশিয়ার গণমাধ্যমে পুতিনের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কিছু প্রকাশ করা না হলেও কাবায়েভার যমজ সন্তান প্রসবের খবরটি বেশ কয়েকটি রুশ গণমাধ্যমে চাউর হয়। অবশ্য ক্রেমলিনের চাপের মুখে পড়ে তা সরিয়েও নেয়া হয়। তবে ততক্ষণে যা হওয়ার তা হয়ে গেছে।

সার্জেই কেনেভ নামের রাশিয়ার একজন অনুসন্ধানী সাংবাদিক প্রথম জানান যে, রাজধানী মস্কোর কুলাকভ রিসার্চ সেন্টার ফর অবস্টেট্রিকস, গাইনোকলজি অ্যান্ড পেরিনাটোলোজিতে অস্ত্রোপচারের মাধ্যমে দুই ছেলে সন্তানের জন্ম দিয়েছেন কাবায়েভা।

ব্রিটিশ দৈনিক দ্য সানের প্রতিবেদনে জানানো হয়েছে, এলিনা কাভায়েভের বয়স এখন ৩৬ বছর। তিনি মস্কোর ভিআইপি ক্লিনিকে যমজ পুত্রসন্তানের জন্ম দেয়ার সময় সেখানকার নিরাপত্তাব্যবস্থা এতটাই শক্তিশালী রাখা হয়েছিল যে, অস্ত্রোপচারের সময় ক্লিনিকের পুরো একটি তলায় আর কাউকে প্রবেশ করতে দেয়া হয়নি!

কাবায়েভা হাসপাতালে ভর্তি হওয়ার আগে অসংখ্য নিরাপত্তা কর্মকর্তা পুরো হাসপাতালকে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেন বলে জানান সার্জেই কেনেভ নামের রাশিয়ান ওই সাংবাদিক।

তিনি বলেন, কাবায়েভা ভর্তি হওয়ার পর ডেলিভারি ওয়ার্ড থেকে অর্ধেক মেডিকেল টিমকেই বের করে দেয়া হয়েছিল। ইতালি থেকে বিখ্যাত একজন চিকিৎসক এসে অস্ত্রোপচার করেন। তবে সেই চিকিৎসকের নাম প্রকাশ করেননি কেনেভ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x