বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু এইচএসসি পরীক্ষায় বসছে ১৪ লাখ শিক্ষার্থী ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা: শিক্ষামন্ত্রী ২০২২ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষা বছরের মাঝামাঝি সময়ে: শিক্ষামন্ত্রী ‘খালেদা জিয়ার হিমোগ্লোবিন কমেছে’ সরকার যদি অবৈধই হয় তা হলে দাবি করছেন কেন: ফখরুলকে কাদের আইপিএলকে টেক্কা দিতে আসা টি২০ লিগে দল কিনল ম্যানইউ রাজশাহীতে সড়কে বাবা-ছেলেসহ প্রাণ হারালেন ৩ জন কারাগারে এইচএসসি পরীক্ষা দিচ্ছে জালিস মাহমুদ বাংলাদেশ ক্রিকেট দলের মানসিকতার উন্নতি করতে চান সাকিব ভিক্ষুকের মত নির্লজ্জ ভাবে পায়ে ধরে শুধুই শেয়ার টা ভিক্ষা চাচ্ছি আমিনবাজারে ছয় ছাত্র হত্যায় ১৩ জনের মৃত্যুদণ্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ: ভারতকে টপকে গেল পাকিস্তান খাগড়াছড়িতে জাতীয় পতাকা প্রদক্ষিণ শোভাযাত্রা যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি
মেমন হাসপাতালে চসিক মেয়র

মেমন হাসপাতালে চসিক মেয়র

নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন মেমন মাতৃসদন হাসপাতাল পরিদর্শন করেছেন। মঙ্গলবার দুপুরে তিনি চসিক পরিচালিত এ হাসপাতালে ৩ ঘণ্টা অবস্থান করেন। এ সময় তিনি মেমন হাসপাতালের ইপিআই কেন্দ্র, প্রসূতি রোগীদের আউটডোর, শিশু আউট ডোর, জেনারেল কেবিন, ভিআইপি কেবিন, ডিলাক্স কেবিন পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি মেমন হাসপাতাল কনফারেন্স হলে চিকিৎসক, নার্সদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় সিটি মেয়র বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরে প্রসুতি মা’দের পছন্দ মেমন মাতৃসদন হাসপাতাল। এই হাসপাতালকে নবরূপে সজ্জিত ও আধুনিকায়ন করে পুর্বেকার ঐতিহ্যকে ফিরিয়ে আনতে হবে। এ জন্য সকলের সমন্বিত প্রচেষ্টা দরকার।’ তিনি বলেন, ‘মেয়র দরিদ্র ও সুবিধা বঞ্চিত নগরবাসীর চিকিৎসা সেবায় চিকিৎসকদের শতভাগ উজাড় করতে হবে। মানুষের অসহায় মুহুর্তে একজন ডাক্তারই পারেন মানুষের মুখে হাসি ফুটাতে। একজন রোগীকে নিরাময় করে পরিবার পরিজনকে স্বস্তি দেয়া- এর চেয়ে মহৎ কাজ আর কিছু হতে পারে না। এটা অনেক বড় মানবতার কাজ।’

চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদ, স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আলী, মেমন মাতৃসদন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. প্রীতি বড়ৃয়া, হাসপাতালের ইনচার্জ ডা. আশীষ মুখার্জি, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, ঝুলন কান্তি দাশ, নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া প্রমুখ।

এজেড এন বিডি ২৪/ শেমল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x