শনিবার, ২১ মে ২০২২, ০১:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
মানুষের পেটে মিললো চামচ, টুথব্রাশ ও স্ক্রু-ড্রাইভার

মানুষের পেটে মিললো চামচ, টুথব্রাশ ও স্ক্রু-ড্রাইভার

নিউজ ডেস্কঃ অসুস্থ এক ব্যক্তির পেট কেটে ৮টি চামচ, ২টি স্ক্রু-ড্রাইভার, ১টি ছুরি, ২ টি টুথব্রাশ এবং একটি দরজার ছিটকিনি উদ্ধার করল চিকিৎসকরা। শুক্রবার ভারতের হিমাচল প্রদেশের মান্দি জেলায় ঘটনাটি ঘটেছে। অসুস্থ ওই ব্যক্তি মানসিকভাবে বিকারগ্রস্ত ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পেটের সমস্যা নিয়ে হিমাচল প্রদেশের শ্রী লাল বাহাদুর শাস্ত্রী গভর্নমেন্ট মেডিকেল কলেজে ভর্তি হন কর্ণ সেন নামে ওই ব্যক্তি। হাসপাতালে ভর্তি হওয়ার সময় বছর ৩৫-এর ওই ব্যক্তি অভিযোগ করেন তার পেটে ব্রণ হয়েছে। কিন্তু পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা জানান তার পেটে রয়েছে একটি ছুরি! প্রাথমিক চিকিৎসার পর তাকে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এক্স-রে সূত্রের খবর, কেবল ছুরি নয়, কর্ণের পেটে রয়েছে আরও বহু কিছু। এরপর ৪ ঘণ্টার টানা অপারেশন চালান চিকিৎসকরা। ৩ জন শল্য চিকিৎসক মিলে ৪ ঘণ্টার টানা অপারেশনে কর্ণ বাবুর পেট থেকে উদ্ধার হয় ৮ টি চামচ, ২ টি স্ক্রু-ড্রাইভার, ১ টি ছুরি, ২ টি টুথব্রাশ এবং একটি দরজার ছিটকিনি।

চিকিৎসকরা জানান, এই রকম ঘটনা চিকিৎসা ক্ষেত্রে খুবই বিরল। বর্তমানে কর্ণ এখন বিপদমুক্ত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x