শনিবার, ২১ মে ২০২২, ০১:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
ভিজিএফের চাল কালোবাজারি, ইউপি চেয়ারম্যানসহ আটক ২

ভিজিএফের চাল কালোবাজারি, ইউপি চেয়ারম্যানসহ আটক ২

"ইনসেটে"আটক কৃত চেয়ারম্যান সোহেল রানা

কবির চৌধুরি জয়ঃ দুস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ এর চাল উদ্ধার করেছে র‌্যাব-১৩। বুধবার রাতে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়নের পালিচড়া থেকে চাল উদ্ধারসহ ইউপি চেয়ারম্যান সোহেল রানা ও ব্যাবসায়ী আনছারুল ইসলামকে আটক করা হয়েছে। এর আগে ওই রাতেই পালিচড়া থেকে চাল নিয়ে যাবার সময় নগরীর দর্শণা থেকে ২১ বস্তা চালসহ অটোচালককে আটক করে তাজহাট থানা পুলিশ।

এদিকে এই ঘটনার পরেই রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি সদ্যপুষ্কুরনী ইউনিয়ন পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। রংপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন জানান, আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থদের জন্য সরকার থেকে জনপ্রতি ১৫ কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়। সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়নের প্রায় ৬হাজার ২শ’৯০জন সুবিধাভোগীর মাঝে বিতরণের জন্য গত মঙ্গলবার ৩হাজার ১৪৫ বস্তা চাল ইউনিয়ন পরিষদে আনা হয়। বুধবার ওই এলাকায় চাল বিতরণ শেষে ৬০/৭০ জন কার্ডধারী নারী চাল না পেয়ে ইউনিয়ন পরিষদ চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

চাল বিতরণ শেষ হয়েছে জানিয়ে ইউপি চেয়ারম্যান পরবর্তীতে তাদেরকে চাল প্রদানের আশ্বাস দেন। এদিকে বিষয়টি জানাজানি হলে তা আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে। বুধবার রাতে ২১ বস্তা চাল স্টেশন এলাকায় নিয়ে যাবার সময় নগরীর দর্শণা থেকে অটোচালকসহ ওই চালগুলো আটক করে তাজহাট থানা পুলিশ। মাসুদার রহমান মিলন আরও জানান, এদিকে রাতেই চাল উদ্ধারে অভিযানে নামে র‌্যাব-১৩। রাত থেকে পালিচড়া বাজারের আনছারুল, রাঙ্গা, সুমন ব্যাপারী, কুরবানসহ একাধিক গোডাউনে অভিযান চালিয়ে প্রায় ৬ শতাধিক চালের বস্তা উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় ইউপি চেয়ারম্যান সোহেল রানা ও ব্যাবসায়ী আনছারুল ইসলামকে আটক করা হয়েছে।

এসব চাল কালোবাজারে বিক্রির জন্য মজুদ করা হয়েছিল বলে তিনি দাবি করেন। এদিকে ঘটনাস্থল থেকে র‌্যাবের এক কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদের জন্য ইউপি চেয়ারম্যান সোহেল রানা ও ব্যাবসায়ী আনছারুল ইসলামকে আটক করা হয়েছে। ইউপি চেয়ারম্যান সোহেল রানা র‌্যাব হেফাজতে । বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থল থেকে র‌্যাবের এক কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদের জন্য ইউপি চেয়ারম্যান সোহেল রানা ও ব্যবসায়ী আনছারুল ইসলামকে আটক করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x