সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বাতিল; ধাক্কাধাক্কি ও বাকবিতণ্ডা

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বাতিল; ধাক্কাধাক্কি ও বাকবিতণ্ডা

স্পোর্টস ডেস্কঃ কোপা আমেরিকার প্রায় দুই মাস পর বিশ্বকাপ বাছাইপর্বে আবারও মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে বাংলাদেশ সময় রবিবার দিবাগত রাত ১টায় মাঠে নামে দুই দল। কোয়ারেন্টাইন বিতর্কে ম্যাচ মাঠে গড়ানোর ৫ মিনিটের মাথায় বন্ধ হয়ে যায়। সাইডলাইনে চলে হাতাহাতি ও বাকবিতণ্ডা। একটা সময় আর্জেন্টিনার খেলোয়াড়রা মাঠে ছেড়ে উঠে যান। শেষ পর্যন্ত ম্যাচটি মাঝপথে বাতিল হয়ে যায়।

মূলত কোয়ারেন্টাইন কাণ্ডে ম্যাচটি বাতিল হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা আর্জেন্টিনার চারজন খেলোয়াড় পুরোপুরি কোয়ারেন্টাইন না মেনে এই ম্যাচে খেলতে নেমেছিলেন। সেটা নিয়ে ভোটো দিয়েছে ব্রাজিলের স্বাস্থ্য কর্তৃপক্ষ।

এমনকি ব্রাজিলের একজন স্বাস্থ্য কর্মকর্তা আর্জেন্টিনার একজন খেলোয়াড়ের সঙ্গে এ বিষয় নিয়ে সাইডলাইনে হাতাহাতিতে জড়ান। মুহূর্তের মধ্যে সেটা ছড়িয়ে পড়ে গোটা মাঠে। কিছুক্ষণ চলে ধাক্কাধাক্কি ও বাকবিতণ্ডা। এই ঘটনায় এক পর্যায়ে মাঠ ছেড়ে উঠে যান আর্জেন্টিনার খেলোয়াড় ও কর্মকর্তারা। এরপর থেকে প্রায় ৪৫ মিনিট ধরে ম্যাচ বন্ধ থাকে। যে চারজন খেলোয়াড়কে নিয়ে ভোটো দিয়েছে ব্রাজিল স্বাস্থ্য কর্তৃপক্ষ তাদের ছাড়া আর্জেন্টিনা খেলতে রাজি হয়নি। এদিকে নেইমার ও তার সতীর্থরা চেষ্টা করেন স্বাস্থ্য কর্মকর্তাদের বোঝানোর।

মেসির এক সময়ের বার্সা সতীর্থ দানি আলভেস জার্সি খুলে চলে যান আর্জেন্টিনার ড্রেসিং রুমে। সেখান থেকে বুঝিয়ে সঙ্গে করে নিয়ে আসেন অধিনায়ক লিওনেল মেসিকে। মেসি এসে কথা বলেন ব্রাজিলের কোচ ও খেলোয়াড়দের সঙ্গে। সেখানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য কর্মকর্তারাও।

কিন্তু কোনো ফল হয়নি। মেসি সেখান থেকে ফিরে ড্রেসিং রুম হয়ে সতীর্থদের সঙ্গে সোজা টিম বাসে গিয়ে ওঠেন এবং চলে যান। আর ম্যাচটি অবিশ্বাস্যভাবে বাতিল হয়।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x