শনিবার, ২১ মে ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
‘বেশ করেছে, সংসদের সামনে ছবি তুলেছে’

‘বেশ করেছে, সংসদের সামনে ছবি তুলেছে’

নিউজ ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে প্রথমবার সাংসদ নির্বাচিত হয়েছেন কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। প্রথম দিন সংসদে গিয়ে ছবি তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন তৃণমূলের সাংসদ। পাশ্চাত্য পোশাকে সংসদে যাওয়ায় তাদের নিয়ে সমালোচনা ঝড় ওঠে। তাদের যতরকমভাবে সম্ভব সমালোচনা আর বিদ্রুপ করেছেন অনেকে।

তৃণমূলের দুই নবনির্বাচিত সাংসদ ভোটে দাঁড়ানোর পর থেকেই বিভিন্ন কারণে সমালোচিত হতে হয়েছে। এমনকি তাদের জয়ের পরও ভোটারদের নির্বুদ্ধিতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। সংসদের সামনে ছবি তোলার পর সেই সমালোচনার হার কয়েক গুণ বেড়ে যায়। এবার সেইসব সমালোচকদের একহাত নিলেন কলকার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। বেশ কয়েকজন সমালোচককে উল্লেখ করে তাদের টুইটের আলাদাভাবে জবাবও দিয়েছেন স্বস্তিকা।
টুইটারে স্বস্তিকা লিখেছেন, বেশ করেছে সংসদের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে বসতে সবসময়ই ছবি তুলি। এটা ওদের কাছে একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। মানুষ ওদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ওদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। তাছাড়া সংসদের নিয়মাবলীতে কোথাও লেখা, নেই যে জিন্স পরে সেখানে যাওয়া যাবে না। তাই দয়া করে এধরনের অকারণ সমস্যা তৈরি করবেন না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x