শনিবার, ২১ মে ২০২২, ১২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
বিশ্বকাপ থেকে ছিটকেই পড়লেন ধাওয়ান

বিশ্বকাপ থেকে ছিটকেই পড়লেন ধাওয়ান

স্পোর্টস ডেস্কঃ  বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন ভারতের উদ্বোধনী ব্যাটসম্যান শেখর ধাওয়ান। এর আগে অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সের এক বাউন্সারে বুড়ো আঙুলে চোট পান ধাওয়ান।

গত ৯ জুন ইংল্যান্ডের ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয় ছিনিয়ে নেয় ভারত। ওই ম্যাচেবই অসাধারণ ব্যাটিং করে শতকও পূর্ণ করেন ধাওয়ান। ১০৯ বল খেলে করেন ১১৭ রান। কিন্তু ব্যাটিংয়ের সময় অজি পেস বোলার প্যাট কমিন্সের বলে বাঁ হাতের বৃদ্ধাঙুলে আঘাত পান তিনি। হাতের চোট গুরুতর বুঝতে পেরে ফিল্ডিংয়ের সময় মাঠে নামেননি ধাওয়ান।  বুধবার এক টুইটার বার্তায় আইসিসির পক্ষ থেকে জানানো হয়, হাতের হাড় ভেঙে যাওয়ায় এই বিশ্বকাপের আর কোনো ম্যাচে খেলা হচ্ছে না ধাওয়ানের। ভারতীয় ক্রিকেট বোর্ডের অফিশিয়াল এক টুইটে জানানো হয় বিশেষজ্ঞদের পরামর্শ মতো তার সেড়ে উঠতে জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত সময় লাগবে। পরে দলে ধাওয়ানের জায়গায় অন্তর্ভুক্ত করার জন্য ঋষভ পন্তকে নিয়ে যাওয়া হয় ইংল্যান্ড।

এজেড এন বিডি ২৪/ শান্ত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x