বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
পুলিশের ওপর ক্ষুদ্ধ হয়ে রাজধানীতে ফের নিজের মোটরসাইকেলে আগুন সাড়ে ১৮ হাজারে বিক্রি হলো সাড়ে ১৫ কেজির বোয়াল সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার সুযোগ হাতছাড়া সাকিবের ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী জাতির শত্রু’ সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ
বিজয়ের ৫০ নিয়ে বছরব্যাপী তথ্যচিত্র প্রচার করবে স্পাইস টিভি

বিজয়ের ৫০ নিয়ে বছরব্যাপী তথ্যচিত্র প্রচার করবে স্পাইস টিভি

অনলাইন ডেস্কঃ ‘বিজয় ৫০, উদযাপনে বাংলাদেশ’ শিরোনামে বছরব্যাপী তথ্যচিত্র প্রচার করবে সম্প্রচারের অপেক্ষায় থাকা স্পাইস টেলিভিশন লিমিটেড। এ উপলক্ষে সোমবার (৬ সেপ্টেম্বর) ঢাকায় একটি সম্মতিপত্র স্বাক্ষর করেছে স্পাইস টেলিভিশন কর্তৃপক্ষ।

তথ্যচিত্রের চার উপস্থাপক, সঞ্চালক একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী পাভেল রহমান, কথা সাহিত্যিক আনিসুল হক, ডা. নুজহাত চৌধুরী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়ের সঙ্গে এ সম্মতিপত্র স্বাক্ষরিত হয়েছে।

অনুষ্ঠানে স্পাইস টেলিভিশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হাসান ও সম্পাদকীয় প্রধান তুষার আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

তথ্যচিত্রে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশের গৌরবময় ইতিহাস ও অর্জন তুলে ধরার পাশাপাশি মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক নেতৃত্ব ও বাংলাদেশ নামের স্বাধীন ভূখণ্ড নিয়ে তার স্বপ্ন, কর্মপরিকল্পনার কথা তুলে ধরা হবে নতুন প্রজন্মের কাছে।

অনুষ্ঠানটি ২০২২ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত নিয়মিত প্রচার হবে। স্পাইস টেলিভিশন লিমিটেড আগামী ১৬ ডিসেম্বর পূর্ণাঙ্গ সম্প্রচারে আসার পরিকল্পনা নিয়েছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x