শনিবার, ২১ মে ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
বিকাশ পেমেন্টে স্বাচ্ছন্দ্য বাড়িয়েছে অ্যাড মানি সার্ভিস

বিকাশ পেমেন্টে স্বাচ্ছন্দ্য বাড়িয়েছে অ্যাড মানি সার্ভিস

নিউজ ডেস্কঃ রোজা ও ঈদকে সামনে রেখে বিকাশ পেমেন্টে কেনাকাটার করার পরিমাণ বেড়েছে কয়েকগুন। বিকাশের ক্যাশব্যাক অফারের কারণে ক্রেতারা এখন তাদের বাজেটের ভিতরেও আরও বাড়তি কিছু কেনার সুযোগ পাচ্ছেন। এই কেনাকাটা আরও বেশি স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠেছে বিকাশের অ্যাড মানি সার্ভিসের কল্যাণে।

এ বছর চালু হওয়া অ্যাড মানি সার্ভিসে গ্রাহক নিজের প্রয়োজন অনুসারে ব্যাংক একাউন্ট থেকে যেকোন সময় বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারছেন। কেবল ব্যাংক একাউন্ট নয়, লোকাল ব্যাংক থেকে ইস্যুকৃত যে কোনো ধরনের মাস্টার কার্ড থেকে তাৎক্ষণিক বিকাশ একাউন্টে টাকা পাঠানোর সুবিধাও যুক্ত হয়েছে অ্যাড মানি সেবায়। ফলে এখন এজেন্ট পয়েন্টে গিয়ে ক্যাশ ইন না করে দিনরাত ২৪ ঘন্টা যে কোন স্থান থেকেই ব্যাংকের অনলাইন থেকে অথবা বিকাশ অ্যাপে মাস্টার কার্ড থেকে প্রয়োজনীয় অর্থ বিকাশে পাঠানো যাচ্ছে।
উল্লেখ্য, বর্তমানে, ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ব্যাংক এশিয়া, মিডল্যান্ড ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক’র অনলাইন থেকে গ্রাহক নির্দিষ্ট ধাপ অনুসরণ করে সহজেই বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারছেন কোন ধরনের বাড়তি খরচ ছাড়াই।

এছাড়া যেকোন ধরনের মাস্টার কার্ড থেকে বিকাশ অ্যাপেই নিজের অথবা অন্য যে কারো একাউন্টে তাৎক্ষনিক টাকা ট্রান্সফার সুবিধা মিলছে। এক্ষেত্রে বাড়তি কোন চার্জ লাগছে না। বিকাশ সূত্রে জানা যায় চালু হওয়ার পর থেকেই এই সেবায় গ্রাহকরা ভালো সাড়া দিচ্ছেন। তাদের হিসাব মতে মাসে প্রায় ২ লাখ অ্যাড মানি ট্রানজেকশন হচ্ছে। ঈদ উপলক্ষ্যে এই সেবার ব্যবহার আরো কয়েকগুন বেড়েছে বলে জানায় বিকাশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x