শনিবার, ২১ মে ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
বাবা-মায়ের কবরের পাশে সমাহিত পীর হাবিবুর রহমান

বাবা-মায়ের কবরের পাশে সমাহিত পীর হাবিবুর রহমান

অনলাইন ডেস্কঃ খ্যাতিমান সাংবাদিক, কলামিস্ট ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার বিকাল ৩টা ৫০ মিনিটে সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ী পশ্চিমপাড়া জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এই কবরস্থানে চিরনিদ্রায় শায়িত রয়েছেন তার মা ও বাবা।

এর আগে মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার ষষ্ঠ জানাজা অনুষ্ঠিত হয়। এতে ঢল নামে মাইজবাড়ী এলাকার সর্বস্তরের মানুষের। জানাজার আগে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন স্থানীয়রা। তার আগে সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে পঞ্চম জানাজা অনুষ্ঠিত হয়।

সকাল থেকে শহরের হাসন নগর এলাকার পীর বাড়িতে সুনামগঞ্জবাসী শোক ও সমবেদনা জানাতে আসেন। পরে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে স্থানীয় রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করে।

এর আগে শনিবার বিকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কীর্তিমান সাংবাদিক। পরে ওই দিন রাতে উত্তরা পার্ক জামে মসজিদের তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত। এরপর রবিবার সকালে তাকে নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে পীর হাবিবুর রহমানের মরদেহ নিয়ে যাওয়া হয় জাতীয় প্রেস ক্লাবে। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এরপর ঢাকা রিপোর্টার্স ইউনিটির চত্বরে তৃতীয় এবং তার প্রিয় কর্মস্থল বাংলাদেশ প্রতিদিন কার্যালয় চত্বরে চতুর্থ জানাজা সম্পন্ন হয়। পরে রাতে সিলেটবাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হন সেখানকার কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর রাতেই পীর হাবিবুর রহমানের মরদেহ নিয়ে আসা হয় সুনামগঞ্জ শহরের হাসন নগরে তার নিজ বাসভবনে।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x