সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
বরিশালে ইউএনও ও পুলিশের মামলায় দুই আওয়ামী লীগ নেতার জামিন

বরিশালে ইউএনও ও পুলিশের মামলায় দুই আওয়ামী লীগ নেতার জামিন

অনলাইন ডেস্কঃ বরিশাল সদর উপজেলা পরিষদের সাম্প্রতিক ঘটনায় ইউএনও ও পুলিশের মামলায় তৃতীয় দফায় আদালত থেকে জামিন পেয়েছেন চোখে গুলিবিদ্ধ দুই আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির ও তানভীর হাসান। রবিবার বেলা সোয়া ১২টায় আসামী ও রাষ্ট্রপক্ষের আইনজীবীদের শুনানি শেষে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মাসুম বিল্লাহ ১০ হাজার টাকার বন্ডে আইনজীবী সমিতির সভাপতি গোলাম মাসউদ বাবলু ও সাবেক সভাপতি তালুকদার মো. ইউনুসের জিন্মায় পুলিশ রিপোর্ট হওয়ার আগ পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে এই দুই মামলায় একই আদালত২৫ আগস্ট প্রথম দফায় ৯ জনের এবং ২ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় আরও ১২ জনের জামিন মঞ্জুর করেন। সবশেষ পুলিশ প্রহরায় ঢাকার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন চোখে গুলিবিদ্ধ নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনিরুজ্জামান মনির ও ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তানভীর হাসানের জামিনের জন্য গতকাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা। শুনানি শেষে আদালত তাদের দুই জনের জামিন মঞ্জুর করেন। এ নিয়ে গত ১৮ আগস্ট সদর উপজেলা পরিষদের ঘটনায় গ্রেফতার আওয়ামী লীগের ২৩ নেতাকর্মীর সবার জামিন হলো।

গ্রেফতার সকল আসামীর জামিন সমঝোতা প্রক্রিয়ার অংশ বলে জানিয়েছেন আসামী পক্ষের আইনজীবী তালুকদার মো. ইউনুস। সুবিধাজনক সময়ে ওই মামলায় সিটি মেয়র সাদিক আবদুল্লাহসহ অন্যান্যদের জামিনের আবেদন করার কথা জানান তিনি। সমঝোতার সিদ্ধান্ত অনুযায়ী আইনী প্রক্রিয়ার মাধ্যমে দ্রত সময়ের মধ্যে ইউএনও ও পুলিশের দায়ের করা মামলার নিষ্পত্তি হবে বলে তিনি আশা করেন।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x