বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
টেস্ট চ্যাম্পিয়নশিপ: ভারতকে টপকে গেল পাকিস্তান খাগড়াছড়িতে জাতীয় পতাকা প্রদক্ষিণ শোভাযাত্রা যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি মাদারীপুরে আনসার ও ভিডিপির পতাকা র‍্যালি মানিকগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা র‌্যালি কক্সবাজারে যাত্রা শুরু হলো দেশের প্রথম উড়ন্ত রেস্টুরেন্টের টপ চারের একি হাল! লাইসেন্সের মেয়াদ না থাকায় পুলিশ সদস্যকে ৫ হাজার টাকা জরিমানা সমুদ্রে ডাকাতি, উপকূলে মোবাইল ব্যাংকিংয়ে মুক্তিপণ আদায় তারামন বিবির মৃত্যুবার্ষিকীতে নেই কোনো সরকারি কর্মসূচি জাহাঙ্গীর আলম কি আওয়ামী লীগে একজনই? বাংলাদেশের পঞ্চাশে বঙ্গবন্ধুর দ্বিতীয় বিপ্লবের প্রাসঙ্গিকতা পথশিশুদের নিয়ে এম এ রশিদের গান ডিসেম্বর বাঙালির আনন্দ-গৌরবের মাস ‘উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’র নামে পুলিশের মামলা, আসামি ৮০০
ফের ‘মি টু’ প্রসঙ্গে মুখ খুললেন মাধুরী

ফের ‘মি টু’ প্রসঙ্গে মুখ খুললেন মাধুরী

মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্কঃ এবার মিটু নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার মতে, সবক্ষেত্রে মেয়েদের নিরাপত্তার কথা ভাবা উচিত। যে কোনও পরিস্থিতিতেই মেয়েদের নিরাপত্তার বিষয়কে এগিয়ে রাখা উচিত। অনেকেই রয়েছেন যারা রাস্তাঘাটে যানবাহনে হেনস্তা হন, তাদের কথাও মাথা রাখা উচিত। তিনি বলেন, জনপ্রিয় মানুষদের কুকীর্তির কথা সকলেই অল্পবিস্তর জানেন। কিন্তু সাধারণ মানুষের কথা ভাবুন। যাদের মুখ অচেনা। তাদের হাতে প্রতিনিয়ত মহিলারা কীভাবে হেনস্তা হচ্ছেন। সেই মহিলা ট্রেনে, বাসে কিংবা প্রকাশ্যে যৌন অত্যাচারের শিকার হচ্ছেন। যদি মহিলাদের হেনস্তামূলক সমস্যাকে নির্মূল করতে হয় এবং সুরক্ষিত পরিবেশ চান, তাহলে ঘরে ঘরে মানুষদের শিক্ষিত হতে হবে। আরও বেশি করে শিক্ষিত মানুষদের এগিয়ে আসতে হবে মহিলাদের হেনস্তার বিরুদ্ধে। তাদের সাহায্যেই এগিয়ে এসে নিজেদের যুদ্ধটা নির্ভয়ে করতে পারবেন মহিলারা।

শুধু ইন্ডাস্ট্রির ভিতরেই নয়, সর্বক্ষেত্রেই এই হেনস্তা বন্ধ হোক, এটাই চান মাধুরী দীক্ষিত। মিটু আন্দোলন প্রসঙ্গে এর আগেও সরব হয়েছিলেন মাধুরী দীক্ষিত। জানিয়েছিলেন, অলোকনাথ এবং সৌমিক সেনের মতো মানুষের সঙ্গে নিকট সম্পর্কই ছিল তার। কিন্তু, মিটু আন্দোলনের জেরে তাদের অজানা দিক জানার পর বেশ অস্বস্তিই হয়েছিল অভিনেত্রীর। অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে জেনে হতভম্ব হয়ে গিয়েছিলেন মাধুরী। ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘জামাই রাজা’-সহ বহু হিট ছবিতে মাধুরীর সঙ্গে অভিনয় করেছেন অলোকনাথ। সব ক্ষেত্রেই মাধুরীর গুরুজনের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। অন্যদিকে, ‘গুলাব গ্যাং’ ছবির দৌলতেই পরিচালক সৌমিক সেনের সঙ্গে ভাল সম্পর্ক গড়ে উঠেছিল মাধুরীর। প্রসঙ্গত, সম্প্রতি ‘সুপার ৩০‘ পরিচালক বিকাশ তার উপর আনা মিটু মামলায় ক্লিনচিট পেয়েছেন, যেই ঘটনার প্রতিবাদে অভিনেত্রী তাপসী পান্নু-সহ একাধিক তারকা মুখ খুলেছিলেন।

 

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x