সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
ফের দুঃসংবাদ পেলেন তামিম

ফের দুঃসংবাদ পেলেন তামিম

স্পোর্টস ডেস্কঃ টি-২০ বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। প্রিমিয়ার লিগ খেলতে গেলেন নেপালে। আগের ম্যাচে ৩০ বলে ৪০ রান করে ছন্দ ফিরে পাওয়ার আভাস দিয়েছিলেন।

তবে পরবর্তী ম্যাচেই হয়েছেন ব্যর্থ। আবার ম্যাচে চোটও পেয়েছেন। আর এ কারণে এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) ছেড়ে দেশে ফিরতে হয়েছে তাকে।

এভারেস্ট প্রিমিয়ার লিগের কাঠমান্ডু কিংসের বিপক্ষে বুধবার এলিমিনেটর ম্যাচে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন তামিম।

বৃহস্পতিবার সকালে দেশে ফিরে এসেই স্ক্যান করিয়েছেন এ বাঁহাতি ওপেনার। স্ক্যান রিপোর্টও হাতে এসেছে তার। চিকিৎসকরা জানিয়েছেন, চিড় ধরা পড়েছে ওয়ানডে দলের অধিনায়কের আঙুলে। এ জন্য অন্তত ৩ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তামিমকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানায়, নেপাল থেকে বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকায় শাহজালাল বিমানবন্দরে নামেন তামিম। এরপর তাকে স্ক্যানের জন্য বনানীর একটি হাসপাতালে নেয়া হয়। চোটের জায়গায় ফ্র্যাকচার ধরা পড়েছে। এ চোট পুরোপুরি সেরে উঠতে অন্তত ৩ সপ্তাহ লাগবে।

ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন। এজন্য বৃহস্পতিবার সকালে দেশে ফিরে এসেছেন। করেছেন স্ক্যানও।

হাঁটুর চোট থেকে সুস্থ হতে প্রায় ৩ মাসের বিশ্রামে ছিলেন টাইগার ওপেনার। নিউজিল্যান্ড সফরে খেলেননি টি-টোয়েন্টি সিরিজ। জিম্বাবুয়ে সফরেও ওয়ানডে খেলে বাকি দুই ফরম্যাটে মাঠে নামতে পারেননি তামিম।

এরপর চোটের কারণে ঘরের মাঠে খেলেননি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সমান পাঁচ ম্যাচের দুটি টি-টোয়েন্টি সিরিজ।

দীর্ঘদিন কুড়ি ওভারের ফরম্যাটে মাঠের বাইরে থাকায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম সরিয়ে নেন তামিম।

বিশ্বকাপের পরপরই পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। এখন সেই সিরিজও খেলতে পারবেন না ওয়ানডে দলের অধিনায়ক।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x