বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
প্রকাশ পেল যুবলীগের চিঠি সংকলন গ্রন্থ ‘প্রিয় বঙ্গবন্ধু’ ঝিনাইদহে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার পাপুয়া নিউগিনিকে ১৮২ রানের টার্গেট দিল বাংলাদেশ অর্থপাচার মামলা: কুয়েতে দণ্ডপ্রাপ্ত পাপুলসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ২২ ডিসেম্বর ফিফটির পর সাজঘরে মাহমুদউল্লাহ অর্ধশতক হাঁকিয়ে ফিরলেন মাহমুদুল্লাহ পাপুয়া নিউগিনিকে ১৮২ রানের টার্গেট দিল টাইগাররা ৩৯ বছর আগে পাপুয়া নিউগিনির কাছে হেরেছিল বাংলাদেশ রিয়াদের দ্রুততম ফিফটিতে বাংলাদেশের বিরাট সংগ্রহ জামিন পেলেন সেই চিত্ত রঞ্জন দাস পুলিশের ওপর ক্ষুদ্ধ হয়ে রাজধানীতে ফের নিজের মোটরসাইকেলে আগুন সাড়ে ১৮ হাজারে বিক্রি হলো সাড়ে ১৫ কেজির বোয়াল সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার সুযোগ হাতছাড়া সাকিবের
ফিল্মি স্টাইলে সেই তরুণীকে অপহরণের কারণ জানাল র‌্যাব

ফিল্মি স্টাইলে সেই তরুণীকে অপহরণের কারণ জানাল র‌্যাব

অনলাইন ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া শহরে এক স্কুলছাত্রীকে ফিল্মি স্টাইলে প্রাইভেটকারে তুলে অপহরণের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর তোলপাড় শুরু হয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় এর মধ্যেই ঘটনার মূল অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব। অপহরণের শিকার স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

অপহরণের সঙ্গে জড়িত থাকায় জসিমের বড় ভাই কাউসার মিয়াকে সোমবার গ্রেফতার করা হয়। এ ঘটনায় সোমবার সদর মডেল থানায় একটি অপহরণ মামলা করেন ভুক্তভোগী তরুণীর মা।

ঘটনার বিষয়ে জানাতে মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, প্রেম ও বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে ফিল্মি কায়দায় প্রাইভেটকারে তুলে অপহরণের করে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রধান অভিযুক্ত ও মূল পরিকল্পনাকারী জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোরে রাজধানীর বাড্ডা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ৯ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আলোচিত ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী তরুণীকে অপহরণের ঘটনায় প্রধান আসামি ও মূল পরিকল্পনাকারী জসিম উদ্দিনকে রাজধানীর বাড্ডা থেকে গ্রেফতার করা হয়েছে। এ সময় অপহরণকারীরা ভুক্তভোগী তরুণীকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে একইদিন সন্ধ্যায় সদর উপজেলার সুহিলপুর এলাকায় নামিয়ে দেন। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় জসিম উদ্দিনসহ পাঁচজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী তরুণীর মা।

ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে এ ঘটনার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। একই সঙ্গে জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়।

তিনি আরো জানান, মঙ্গলবার ভোরে রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালায় র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-২ এর আভিযানিক দল। পরবর্তীতে মামলার প্রধান আসামি ও মূল পরিকল্পনাকারী জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম জানান, তিনি দীর্ঘদিন মধ্যপ্রাচ্যে ছিলেন। ওই তরুণীকে দীর্ঘদিন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। স্কুলে ও প্রাইভেট পড়তে আসা-যাওয়ার সময় প্রায়ই তাকে উত্ত্যক্ত করতেন। কিন্তু প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় তরুণীকে অপহরণসহ বিভিন্ন ভয়ভীতি দেখান জসিম।

ঘটনার দিন ওই তরুণী স্কুল শেষে বাসায় ফিরছিলেন। পথে জসিম ও তার কয়েকজন সহযোগী (ইরফান ও আশিক) তরুণীকে টেনেহিঁচড়ে প্রাইভেটকারে তুলে নেন। বিকেল সাড়ে ৫টা পর্যন্ত তাকে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে সন্ধ্যায় এক নিকটাত্মীয়ের বাসায় নিয়ে যান। কিন্তু ঘটনাটি ফেসুবক, গণমাধ্যম ও এলাকায় জানাজানি হলে রাত ৮টার দিকে তরুণীকে নির্জন জায়গায় ছেড়ে দেন জসিম। এরপর গ্রেফতার এড়াতে তিনি রাজধানীর বাড্ডায় এক নিকটাত্মীয়ের বাসায় আত্মগোপন করেন। প্রাইভেটকারটি এক আত্মীয়ের কাছ থেকে ভাড়ায় নিয়েছিলেন তিনি।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x