বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার সুযোগ হাতছাড়া সাকিবের ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী জাতির শত্রু’ সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান
ফিরছেন নাজমী জান্নাত

ফিরছেন নাজমী জান্নাত

বিনোদন ডেস্কঃ নাজমী জান্নাত। একাধারে তিনি একজন মডেল, উপস্থাপিকা, ফ্যাশন ডিজাইনার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা। মূলত তিনি উপস্থাপনা দিয়ে সবার নজর কাড়েন। মডেল হয়েছেন বেশ কিছু নামি-দামি পণ্যের বিজ্ঞাপন চিত্রে। করোনার কারণে গত দেড় বছর কাজ থেকে দূরে ছিলেন এই উপস্থাপিকা। তবে ঘরবন্দী সময়টি অলস না কাটিয়ে উপস্থাপনা ও সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। দীর্ঘ বিরতি শেষে ফিরছেন নাজমী জান্নাত। চলতি মাসেই ফটোশুট আর উপস্থাপনা দিয়ে কাজে ফিরছেন তিনি।

এনটিভি, চ্যানেল আই, এশিয়ান টিভি, আরটিভি, এটিএন বাংলা, গাজী টিভি, একুশে টিভি সহ প্রায় সবগুলো চ্যানেলে উপস্থাপনা করেছেন তিনি। টিভি অনুষ্ঠানের বাইরে উপস্থাপনা করেছেন মিস ওয়ার্ল্ড, মিসেস ইউনিভার্স, জয় বাংলা কনসার্ট, ফুটবল টুর্নামেন্ট সহ নানান অনুষ্ঠান।

নাজমী জান্নাত বলেন, করোনার কারণে সব শো-গুলো বন্ধ হয়ে যায়। ঘরবন্দী সময়টি সামাজিক কাজে লিপ্ত ছিলাম। নতুন স্বাভাবিক অবস্থায় ফের সব টিভি চ্যানেলের শো শুরু হচ্ছে। এরই মধ্যে বেশ কিছু কাজ নিয়ে কথা হয়েছে। সব কিছু ঠিক থাকলে চলতি মাসেই কাজে ফিরছি।

নাজমী রাজধানীর উত্তরা ইউনিভারসিটিতে ফ্যাশন ডিজাইনিংয়ের শিক্ষিকা। এরই মধ্যে কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রের কস্টিউম ডিজাইনার হিসেবে। তার মধ্যে অন্যতম ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা। এ সিনেমায় তার কাজ বেশ প্রশংসিত হয়।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x