বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ অষ্টগ্রামের পনিরের কদর এখন সর্বত্র খুলনায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে
ফসলি জমিতে মিলল ব্যবসায়ীর হাত-পা বাঁধা বিবস্ত্র মরদেহ

ফসলি জমিতে মিলল ব্যবসায়ীর হাত-পা বাঁধা বিবস্ত্র মরদেহ

অনলাইন ডেস্কঃ মানিকগঞ্জে এক সবজি ব্যবসায়ীর হাত-পা বাঁধা বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টায় সদর উপজেলার বেতিলা তোরদেনা এলাকা থেকে রবিন মিয়া নামে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রবিন সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কলাসী গ্রামের মজিবুর রহমানের ছেলে।

ইজিবাইক চালক হিরণ মিয়া জানান, রোববার (১০ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে তার ইজিবাইকে করে রবিন মানিকগঞ্জ সবজি আড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় রাস্তায় বাঁশ ফেলে ৮/১০ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এ সময় তাদের কাছ থেকে টাকা পয়সা ও ইজিবাইক ছিনিয়ে নেয়া হয়। এরপর দুজনকে দুদিকে নিয়ে যাওয়া হয়। মাথায় আঘাতের কারণে জ্ঞান হারান হিরণ। জ্ঞান ফেরার পর ব্যবসায়ী রবিনের হাত পা বাঁধা ও বিবস্ত্র মরদেহ দেখতে পান তিনি। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে থানায় খবর দেওয়া হয়।

সদর থানার ওসি আকবর আলী খান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছিনতাই, পূর্বশত্রুতা নাকি অন্য কোনো কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x