বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
প্রেমিকের ধর্ষণের শিকার মাদরাসাছাত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রেমিকের ধর্ষণের শিকার মাদরাসাছাত্রীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্কঃ বগুড়ার শাজাহানপুরে প্রেমিক কর্তৃক ধর্ষণের শিকার এক মাদরাসাছাত্রী (২০) কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নিজ বাড়িতে কীটনাশক পানে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) ধর্ষণের ঘটনায় শাজাহানপুর থানায় একটি মামলা করেন মেয়েটির মা। মামলার পর অভিযুক্ত কিশোরকে (১৬) গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত কিশোর ডেমাজানী শহীদ মোখলেছার রহমান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। ভুক্তভাগী তরুণী আলিম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কিশোরের সঙ্গে ভুক্তভোগী তরুণীর এক বছর ধরে প্রেমের সম্পর্ক। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে সে তরুণীকে তার এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। বিকেলে স্বজনেরা ওই বাড়িতে ছেলে-মেয়ের অবস্থান জানতে পেরে সেখান থেকে কিশোরকে নিয়ে যান। পরে তরুণী বাড়ি ফিরে বাবা-মাকে ঘটনা খুলে বলেন। পরে মেয়ের মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার সকালে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী।

তরুণীর মা বলেন, ওই কিশোরের জন্যই তার মেয়ে বিষপান করে (দানাদার কীটনাশক ও তারপিন) আত্মহত্যার চেষ্টা করেছেন। তার মেয়ের এ অবস্থার জন্য সে দায়ী।

শাজাহানপুর থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, মামলা দায়েরের পরপরই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x