শনিবার, ২১ মে ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো সপ্তম শ্রেণির ছাত্র

প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো সপ্তম শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিনিধিঃ রংপুরে বৃহস্পতিবার দুপুরে খেলার ছলে গোয়াল ঘরে নিয়ে প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে অনিমেষ রায় নামে সপ্তম শ্রেণির এক ছাত্র।
নগরীর ৪নং ওয়ার্ডের আমাশু কুকরুল পূর্বপাড়ায় এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক অনিমেষ রায়কে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে ওই এলাকার কৃষক কৃষ্ণ রায়ের ছেলে স্থানীয় আমাশু প্রগতি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র অনিমেষ রায় মেয়েটির বাড়িতে যায়। মেয়েটির বাবা পেশাগত কারণে বাড়ির বাইরে এবং মা সাংসারিক কাজে ব্যস্ত থাকার সুযোগে অনিমেষ ওই মেয়েটির সঙ্গে খেলার ছলে তাকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

কিছুক্ষণ পর মেয়েটির রক্তক্ষরণ দেখে তার মা জানতে চাইলে সে ধর্ষণের বিষয়টি তার মাকে জানায়। পরে তার মা রক্তাক্ত অবস্থায় মেয়েকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। নগরীর পরশুরাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মেয়েটির রক্তমাখা কাপড় উদ্ধার করেছে।
পরশুরাম থানার ওসি মোহসিউল গনি জানান, ধর্ষণের শিকার মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষক অনিমেষকে আটক করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x