বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ অষ্টগ্রামের পনিরের কদর এখন সর্বত্র খুলনায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে দেশে ডিজিটাল ডিভাইস উৎপাদনের যাত্রা শুরু হয়েছে: টেলিযোগাযোগমন্ত্রী সুন্দরবন সুরক্ষায় স্ট্র্যাটেজিক এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট প্ল্যান করা হয়েছে: পরিবেশমন্ত্রী ‘রপ্তানি বাণিজ্য গতিশীল করতে বিভিন্ন ধরনের মেলার বিকল্প নেই’ ডিএমপির ৭ ইন্সপেক্টরকে বদলি জন্মদিনে ধরা দেবেন ‘লাল-সাদা’ পরী, আমন্ত্রণ তালিকায় কারা? ফ্রাঙ্কফুর্ট বইমেলায় বাংলাদেশের অংশগ্রহণ তাৎপর্যপূর্ণ: সংস্কৃতি প্রতিমন্ত্রী টি-২০ বিশ্বকাপ: ২০২১ শূন্যতেই শেষ নাইম দিনে ৫-৬ বার মৃত স্বামীর ছাই খান এই নারী বাবাকে গ্রেফতার করায় থানার ভেতরে এসে বিষপান করল ছেলে
পাত্রী চাই! ডিভোর্স নিয়ে টানাপোড়েনের মাঝেই পাত্রীর সন্ধান নোবেলের

পাত্রী চাই! ডিভোর্স নিয়ে টানাপোড়েনের মাঝেই পাত্রীর সন্ধান নোবেলের

বিনোদন ডেস্কঃ ডির্ভোস নিয়ে টানাপোড়েনের মাঝেই এবার পাত্রীর সন্ধানে নোবেল। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো পাত্রীর খোঁজ শুরু করলেন তিনি। আর এই কারণে নেটাগরিকরা তুলোধোনা করতেও ছাড়েনি সদা বিতর্কিত এই গায়ককে।

বিয়ের পর বেশ কিছুদিন স্বাভাবিক ছন্দেই চলেছিল সারেগামাপা খ্যাত এই গায়কের সংসার। তবে কয়েকমাস আগে বোঝা গিয়েছিল ছন্দপতন হয়েছে। ফেসবুকে বাবা হওয়ার খবর প্রকাশ করে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েছিলেন নোবেল। কারণ, নোবেলের স্ত্রী সালসাবেল মাহমুদ জানিয়েছিলেন, এই তথ্য সম্পূর্ণ মিথ্যে। বিষয়টি নিয়ে রীতিমতো শোরগোল পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এই টানাপোড়েনের মাঝে ১১ সেপ্টেম্বর নোবেলকে বিচ্ছেদের নোটিস পাঠান স্ত্রী সালসাবিলা। বিচ্ছেদের নোটিস পাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নোবেল। ফেসবুক পোস্টে লেখেন, ‘ডিভোর্স’।

বিচ্ছেদের নোটিস হাতে পেলেও মোটেও বিচলিত নন বলেই দাবি করেছিলেন নোবেল। এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। সালসাবিলা দাবি করেন, একাধিক নারীর প্রতি আকৃষ্ট নোবেল। তারপরই স্ত্রীর বিরুদ্ধে ক্ষেপে যান নোবেল। টাকার লোভে স্ত্রী তাকে খুন করার চেষ্টা করেছিল বলেও অভিযোগ করেন। আবারো বিয়ে করার পরিকল্পনা করেন নোবেল। দাবি করেন- এবার সুন্দরী, ভাল কোনো মেয়েকে বিয়ে করবেন।

এসবের মাঝেই শনিবার ফেসবুক পোস্টে পাত্রীর সন্ধান করলেন নোবেল। লিখলেন ‘পাত্রী চাই!’ স্ত্রীর থেকে ডিভোর্সের নোটিস পেতে না পেতেই এই পাত্রীর সন্ধান নিয়ে নোবেলকে তুলোধোনা করেছেন নেটিজেনরা। আবার ঠাট্টাও করেছেন অনেকে।

২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলের সঙ্গে বিয়ে হয় নোবেলের। তবে বিয়ের ৬ মাস কাটতে না কাটতেই সুখের সংসারে ফাটল ধরে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x