মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
১২ কেজি এলপিজির দাম কমলো ৮৫ টাকা ‘আবারও অনুরোধ করছি, হাফ ভাড়া বাস্তবায়ন করুন’ ঢাকাপ্রকাশ’র যাত্রা শুরু আলাউদ্দিন হোসেনের তিনটি ছড়া হারানো মোবাইল উদ্ধার করবেন যেভাবে ‘হর্নবিল ফেস্টিভ্যাল’ সম্পর্কিত অজানা যত তথ্য রূপগঞ্জে ‘ঢাকাই মসলিন হাউস’ প্রতিষ্ঠা করবে বস্ত্র মন্ত্রণালয় পার্বত্য শান্তিচুক্তি : পাহাড়ি-বাঙালিকে ঐক্যবদ্ধ করেছে শান্তি চুক্তির দুই যুগ এবং আঞ্চলিক রাজনীতির জটিল সমীকরণ হাফ ভাড়া তামাশা ‘নিরাপত্তাহীনতায়’ আলেশা মার্ট বন্ধ ঘোষণা হাঁটতে গিয়ে হাঁপিয়ে ওঠা কেন? বিকেএসপিতে ৩৮ জনের চাকরির সুযোগ একহাতে ১৩ টেনিস বল রেখে গিনেস বুকে বাংলাদেশি মনিরুল নিজেকে সামলাতে পারবেন পূজা?
পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ নিয়ে ক্ষমা চাইল আইসিসি

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ নিয়ে ক্ষমা চাইল আইসিসি

স্পোর্টস ডেস্কঃ  চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান ম্যাচের মতো পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ দেখতেও দুবাই স্টেডিয়ামে দর্শকের ঢল নামে।

শুক্রবার পাকিস্তান-আফগানিস্তান ম্যাচের টিকিট থাকা সত্ত্বেও খেলা দেখতে পারেননি হাজার হাজার দর্শক। এ কারণে ক্ষমা চেয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এ ব্যাপারে তদন্তের নির্দেশও দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচ ঘিরে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছিল আইসিসি। অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়েছিল। যদিও তা পুরোপুরি কাজে আসেনি। মাঠে ৭০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি ছিল। টিকিট বিক্রি শেষ হয়ে গিয়েছিল আগেই।

কিন্তু খেলা শুরুর পর দেখা যায় জোর করে মাঠে ঢোকার চেষ্টা করেন অনেক দর্শক। টিকিট থাকা সত্ত্বেও মাঠে ঢুকতে পারেননি অনেকেই। এ নিয়ে তৈরি হয় উত্তেজনা।

পরে আইসিসি এক বিবৃতিতে জানায়, পাকিস্তান ও আফগানিস্তান ম্যাচের জন্য ১৬ হাজার টিকিট বিক্রি করা হয়েছিল। তবু হাজার হাজার দর্শক টিকিট ছাড়াই দুবাই স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেন। দুবাই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। মাঠের ভেতরে যারা ছিলেন, তাদের সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার জন্য স্টেডিয়ামের সব গেট বন্ধ করে দেওয়া হয়।

টিকিট থাকা সত্ত্বেও দর্শক ভেতরে ঢুকতে না পারায় আমিরাত ক্রিকেট বোর্ডকে তদন্তের নির্দেশ দিয়েছে আইসিসি। ভবিষ্যতে যাতে এ রকম না ঘটে, সেদিকেও নজর দেওয়ার কথা জানানো হয়েছে। এজন্য ক্ষমা চেয়েছে টুর্নামেন্টের আয়োজক বিসিসিআই ও আমিরাত ক্রিকেট বোর্ডও।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x