শনিবার, ২১ মে ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
পাকিস্তানকে শেষ বল পর্যন্ত লড়ে যেতে বললেন ইমরান

পাকিস্তানকে শেষ বল পর্যন্ত লড়ে যেতে বললেন ইমরান

নিউজ ডেস্কঃ বিশ্বকাপের ১২তম আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে ১০৫ রানে অলআউট হয়ে চরম লজ্জার স্কোর করেছে পাকিস্তান। তবে এ নিয়ে পাক ক্রিকেটারদের মন ভাঙতে না করলেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি; সরফরাজ আহমেদদের ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

এক টুইট বার্তায় ইমরান বলেন, পাকিস্তান দলকে আজ আমার পরামর্শ; তোমরা নিজেকে একশ ভাগ উজাড় করে দিয়ে খেলবে। শেষ বল পর্যন্ত লড়াই করে যাবে এবং হেরে যাওয়ার ভয় মনের ভেতর ঢুকতে দেবে না, তোমাদের কৌশল কিংবা খেলার মাধ্যমে প্রভাব বিস্তার করবে। বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক আরও বলেন, সরফরাজ আহমেদ ও তার দলের জন্য পাকিস্তানের প্রার্থনা ও সমর্থন রয়েছে।
উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২১.৪ ওভারে মাত্র ১০৫ রানে অলআউট সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি। শুক্রবার ইংল্যান্ডের নটিংহামে টস হেরে ব্যাটিং নেমে ইনিংসের শুরু থেকেই উইকেট হারায় পাকিস্তান। দলীয় ৩৫ রানে দুই ওপেনার ইমাম-উল-হক এবং ফখর জামানের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে পাকিস্তান।

পরে দলকে গর্ত থেকে টেনে তোলার আগেই বিপদে পড়ে যান হারিস সোহেল। আন্দ্রে রাসেলের বলে উইকেটে পেছনে ক্যাচ তুলে দেন তিনি। ওশান থমাসের করা অফ স্ট্যাম্পের অনেক বাইরের বলে কাট করতে গিয়ে শাই হোপের দুর্দান্ত ক্যাচে পরিনত হন বাবর আজম।

এরপর একে একে ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ হাফিজরা সাজঘরে ফেরেন ব্যর্থতার পরিচয় দিয়ে। হাফিজের ব্যাটে আসে ২৪ বলে ১৬ রান। ১৯ ওভার ৩ বলে যখন ৯ উইকেট হারিয়ে এক’শ রানের আগে অল-আউটের ক্ষণ গণনা। তখন দুই ছয় আর এক চারে ১৮ রানের ইনিংস খেলে দলীয় এক’শ রান পার করেন ওহাব রিয়াজ। ২১ ওভার ৪ বলে ১০৫ রানেই শেষ পাকিস্তান। ক্যারিবীয়দের হয়ে ৪টি উইকেট নেন ওশান থমাস, ৩ উইকেট জেসন হোল্ডার, ২ উইকেট নেন আন্দ্রে রাসেল ও ১টি উইকেট নেন শেলডন কটরেল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x