সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
নেত্রকোনায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির বাড়িতে পেট্রোল হামলা

নেত্রকোনায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির বাড়িতে পেট্রোল হামলা

অনলাইন ডেস্কঃ নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক তিনবারের কাউন্সিলর মতিউর রহমান মতির বাড়িতে একদল সন্ত্রাসী পেট্রোল হামলা চালিয়ে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার ভোরে পৌর শহরের দক্ষিণ পাড়ায় মতির নিজ বাসভবনে এ হামলার ঘটনা ঘটে। এতে আগুনে পুড়ে যায় দুটি মোটরসাইকেল, বৈদ্যুতিক সরঞ্জামসহ বিভিন্ন আসবাবপত্র। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান মতিউর রহমান।

স্থানীয়রা জানান, ভোরে বাড়ির পেছন দিয়ে দেয়াল টপকে বাড়িতে প্রবেশ করে কয়েকজন দুর্বৃত্ত। এ সময় বাড়ির গ্রিলের ফাঁক দিয়ে বারান্দায় থাকা দুইটি মোটরসাইকেল ও কাপড় রাখার আলনায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় তারা। পরে আগুন দেখে মতিউর রহমানের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পানি ও বালুর সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে পুড়ে যায় মোটরসাইকেলসহ অন্যান্য আসবাবপত্র। তবে বিস্ফোরণের হাত থেকেও রক্ষা পায় গাড়ির তেলের ট্যাংকিসহ রান্না ঘরে রাখা গ্যাস সিলিন্ডার। ঘটনাস্থল থেকে স্থানীয়রা পেট্রোল নিয়ে আসার বোতলটি উদ্ধার করে।

এ ঘটনার তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মতিউর রহমান বলেন, রাতে তীব্র গরমের কারণে গ্রিলে তালা দিয়ে আমার ঘরের দরজা খুলেই ঘুমাচ্ছিলাম। হঠাৎ পেট্রোল ও প্লাস্টিক জাতীয় কোনো কিছুর পোড়ার গন্ধ আমার নাকে আসে। বিছানা থেকে উঠে বাইরে বের হয়ে আসতেই দেখি আমার দুই মোটরসাইকেলে আগুন জ্বলছে। কোনো কিছু বুঝে উঠতে না পেরে বিছানায় থাকা কম্বল পানিতে ভিজিয়ে কোনরকম আগুন নেভানোর চেষ্টা আগুন আগুন বলে চিৎকার করি। পরে আশপাশের লোকজন আমার বাড়িতে এসে বালু ও পানি দিয়ে আগুন নেভায়। মূলত আমাকে ও আমার পরিবারকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আমি ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আশা করি এ ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুত পদক্ষেপ গ্রহণ করবে।

এদিকে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার আশ্বাস দিয়ে ‌দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম বলেন, আমরা এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে একটি অভিযোগ থানায় জমা পড়েছে আশাকরি দ্রুতই আমরা অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসব।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x