শনিবার, ২১ মে ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
নারায়ণগঞ্জে পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড

নারায়ণগঞ্জে পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড

অনলাইন ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও ‘ভোটাধিকার হরণ’ দিবস উপলক্ষে আয়োজিত মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদে সংলগ্ন ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করার সময় এ ঘটনা ঘটে।

বিএনপির নেতাকর্মীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনের দিনটিকে ‘ভোটাধিকার হরণ’ দিবস আখ্যায়িত করে মানববন্ধন কর্মসূচি পালন করে আসছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। তারই অংশ হিসেবে আজ বিএনপির নেতাকর্মীরা পূর্ব নির্ধারিত জায়গায় আসেন এবং মানববন্ধন কর্মসূচি শুরু করেন। নেতারা একের পর এক বক্তব্যও দিচ্ছিলেন। কর্মসূচির শেষ পর্যায়ে বক্তব্য দিচ্ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক জাহিদ হাসান রোজেল।

কর্মসূচির এক পর্যায়ে পুলিশ এসে বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাক্কাধাক্কি হয়। পুলিশ তাদের কাছ থেকে হ্যান্ডমাইক ও ব্যানার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে বিএনপির নেতাকর্মীরা ঘটনাস্থল থেকে সরে গিয়ে ছত্রভঙ্গ হয়ে যান।

এ বিষয়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে। আমাদের ব্যানার-ফেস্টুন ও মাইক কেড়ে নিয়ে যায়। এ সরকারের পতনের ঘণ্টা বেজে উঠেছে। জোর করে ক্ষমতায় টিকে থাকা যায় না।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সংস্কার কাজ চলছে। এজন্য এ রাস্তায় প্রতিনিয়তই যানজট লেগে থাকে। এ অবস্থার মধ্যেই কিছু লোকজন অনুমতি ছাড়া সড়কে সমবেত হয়। এসময় দায়িত্বরত পুলিশ তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x