রবিবার, ০৩ Jul ২০২২, ০২:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭ ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী ‘বাড়ির কারোর মুখে তেমন খুশির ছিটেফোঁটাও দেখতে পাইনি’ বিচারপতি নিজেই চাইলেন বিচার গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা গ্রামীণফোনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সময়োপযোগী ও সাহসী : টিক্যাব গুগল অ্যাপলের অ্যাপস্টোর থেকে টিকটক সরিয়ে নেওয়ার সুপারিশ নদীতে পড়ে যাওয়া আইফোন ১০ মাস পরও সচল! গ্রেভি বিফ চিলি তৈরির রেসিপি মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আজিজ শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা ময়মনসিংহের তুফানের দাম ১৭ লাখ টাকা শিক্ষক উৎপল হত্যা : সর্বোচ্চ নিরাপত্তায় খুলছে স্কুল ছুটির দিনে পদ্মা সেতুতে চলছে ছবি-সেলফি উৎসব
নদীতে ভেসে উঠলো নিখোঁজ বৃদ্ধের মরদেহ

নদীতে ভেসে উঠলো নিখোঁজ বৃদ্ধের মরদেহ

অনলাইন ডেস্কঃ লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের একদিন পর ভ্যাটেশ্বর নদীতে ভেসে ওঠে আব্দুল হাকিম (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ। রোববার (১৯ জুন) বিকেলে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্ডীমারী ব্রিজের নিচ তার মরদেহ উদ্ধার করে পুলিশ। বৃদ্ধ আব্দুল হাকিম পলাশী ইউনিয়নের দেওডোবা বসুনিয়ার স্কুল এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, পেশায় বাঁশ শ্রমিক আব্দুল হাকিম গতকাল শনিবার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করলেও তার খোঁজ মেলেনি। রোববার বিকেলে এলাকাবাসী কমলাবাড়ি ইউনিয়নের চন্ডিমারী ব্রিজ সংলগ্ন ভ্যাটেশ্বর নদীতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

বৃদ্ধের ছেলে দবিয়ার রহমান জানান, শনিবার থেকে বাবা নিখোঁজ ছিলেন। আমরা অনেক খোঁজাখুঁজি শেষে আজ রোববার বিকেলে তার মরদেহ নদীতে পাই। কী কারণে মৃত্যু হলো তা বলতে পারছি না।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম  বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মরদেহ পোস্টমর্টেমে পাঠানো হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x