বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ অষ্টগ্রামের পনিরের কদর এখন সর্বত্র খুলনায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে দেশে ডিজিটাল ডিভাইস উৎপাদনের যাত্রা শুরু হয়েছে: টেলিযোগাযোগমন্ত্রী সুন্দরবন সুরক্ষায় স্ট্র্যাটেজিক এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট প্ল্যান করা হয়েছে: পরিবেশমন্ত্রী ‘রপ্তানি বাণিজ্য গতিশীল করতে বিভিন্ন ধরনের মেলার বিকল্প নেই’ ডিএমপির ৭ ইন্সপেক্টরকে বদলি জন্মদিনে ধরা দেবেন ‘লাল-সাদা’ পরী, আমন্ত্রণ তালিকায় কারা? ফ্রাঙ্কফুর্ট বইমেলায় বাংলাদেশের অংশগ্রহণ তাৎপর্যপূর্ণ: সংস্কৃতি প্রতিমন্ত্রী
দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

অনলাইন ডেস্কঃ টাঙ্গাইলের দেলদুয়ারে ডুবাইল এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক ও সহকারী নিহত হয়েছেন। রোববার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার ডুবাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক মমতাজ মিয়া দিনাজপুর সদরের চপরামপুর গ্রামের আকবর আলীর ছেলে। দুর্ঘটনায় নিহত ট্রাকচালকের সহকারীর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি টিন ভর্তি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। ট্রাকটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল এলাকায় পৌঁছালে সামনে থাকা অপর একটি ট্রাক ও একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপরে উল্টে যায়। মাইক্রোবাসটিও দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই ট্রাকের চালক মমতাজ মিয়া ও তার সহকারী।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানা পুলিশ। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়া হয়।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার ওসি মো. আজিজুল হক জানান, নিহত সহকারীর পরিচয় নিশ্চিত হওয়ার পর আইনি পক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত দুটি ট্রাক ও মাইক্রোবাস পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x