সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
দলে তিন পরিবর্তন এনে পাকিস্তানের নতুন বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

দলে তিন পরিবর্তন এনে পাকিস্তানের নতুন বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ আগের দল থেকে তিনটি পরিবর্তন এনে আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য নতুন স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। জাতীয় টি-২০ লিগে দারুণ পারফর্ম করায় ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন ফখর জামান, হায়দার আলী ও সরফরাজ আহমেদ। এই তিন জনের অন্তর্ভুক্তিতে বাদ পড়েছেন আজম খান, খুশদিল শাহ ও মোহাম্মদ হাসনাইন।

খুশদিল শাহকে ১৫ সদস্যের দলে না রাখলেও অতিরিক্ত খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে। এছাড়া অতিরিক্ত খেলোয়াড় হিসেবে থাকা ফখর জামানকে মূল দলে নেয়া হয়েছে।

দলে পরিবর্তন প্রসঙ্গে দলের প্রধান নির্বাচক ওয়াসিম খান বলেছেন, ‘ন্যাশনাল টি-২০ কাপের পারফরম্যান্স বিবেচনায় টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা শেষে দলে হায়দার আলী, ফখর জামান ও সরফরাজ আহমেদকে ২০২১ টি-২০ বিশ্বকাপের অন্তর্ভুক্ত করা হয়েছে।’

ওয়াসিম খান আরো বলেন, ‘টি-২০ কাপে তিনজন দারুণ পারফর্ম করেছে। তাই তাদের দলে নিতে হয়েছে। তবে আমরা আজম, হাসনাইন ও খুশদিলকে বিশ্বকাপে মিস করব মিস করব। আশা করি তারা আগামী বছর অস্ট্রেলিয়ায় হতে যাওয়া টি-২০ বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করবে।’

উল্লেখ্য, সেপ্টেম্বরের ১০ তারিখ টি-২০ বিশ্বকাপ দল দেয়ার শেষ সময় ছিল। ওইদিন আইসিসির কাছে সবগুলো দল জমা পড়বে। তবে আবারো সুযোগ রাখে আইসিসি। যদি কোনো পরিবর্তন আনতে চায় কোনো দল তাহলে সেটি ১০ অক্টোবরের মধ্যে করতে হবে। সেই নিয়ম মেনেই দলে পরিবর্তন করল পাকিস্তান।

পাকিস্তানের বিশ্বকাপ দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহিন শাহ আফ্রিদি, সোহাইব মাকসুদ।

রিজার্ভ বেঞ্চ: খুশদিল শাহ, শাহনেওয়াজ দানি ও উসমান কাদির।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x