বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
করোনা কাড়ল আরো ৯ হাজারের বেশি প্রাণ করোনায় প্রাণ গেল অষ্টম শ্রেণির মেধাবী ছাত্রীর চট্টগ্রামে দুই মৃত্যুর দিনে শনাক্ত অর্ধশতাধিক বগুড়ায় আরো তিনজনের মৃত্যু রামেকের করোনা ইউনিটে আরও ১ জনের মৃত্যু কলকাতায় চাহিদা বাড়ছে বাংলাদেশি অভিনেত্রীদের মমেক হাসপাতালে আরো চারজনের মৃত্যু কুষ্টিয়ায় আরও দুইজনের প্রাণহানি ধর্ষণচেষ্টায় অভিযুক্ত তরুণকে ৬ মাস নারীদের কাপড় ধোয়ার নির্দেশ বিএনপিতে ভালো নেই মির্জা ফখরুল খুলনায় চৌ‌কিদার জলিল হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন ইভা রহমান হাতিরঝিলে নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস, বললেন-সবাই দোয়া করবেন দেশে ৩ কোটি ৯০ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ রোহিঙ্গাদের ১৮ কোটি ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র
থানার আঙিনায় ফলের বাগান

থানার আঙিনায় ফলের বাগান

অনলাইন ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈর থানার প্রধান ফটক থেকে দু’কদম এগিয়ে ডান পাশে তাকালেই চোখে পড়ে ফলজ বাগান। আর ফলজ বাগানে রয়েছে নানান জাতের ফলের গাছ। সারি সারি টবে লাগানো আছে বিভিন্ন প্রকার ফলের গাছ।

সরেজমিনে দেখা গেছে, কালিয়াকৈর থানার ভিতরে এসে এই প্রাকৃতিক পরিবেশ দেখে মুগ্ধ হচ্ছেন অনেকেই। ক্ষণিকের জন্য হলেও তারা ভুলে যাচ্ছেন তাদের দুঃখ-বেদনা। এই বাগানে রয়েছে ১০ জাতের ফলজ বৃক্ষ। থানার ভিতরে উদ্যানটি গড়ে তোলা হয়েছে। উদ্যানে রয়েছে আম, লিচু, মালটা, কমলা, জাম্বুরা, পেয়ারা, জলপাই, লকটন, বরই, আমড়া গাছ। পাঁছ থেকে ছয় মাস আগে লাগানো গাছগুলো অনেকটাই বড় হয়ে গেছে। গাছগুলো নিরাপদে বেড়ে ওঠার জন্য উদ্যানের চারপাশে দেওয়া হয়েছে বেড়া। গাছের ছায়া তলে এসে বুক ভরে নিঃশ্বাস নেবেন থানায় আসা
মানুষেরা।

সেবা নিতে আসা সজিব হোসেন জানান, ফল বাগানের থানার পরিবেশ বদলে গেছে। দেখতে খুবই সুন্দর লাগছে, মন ভরে ওঠে। কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, থানা প্রাঙ্গণের শোভা বর্ধনের জন্যই ফলের গাছ লাগানো হয়েছে। উদ্ভিদ উদ্যানে লাগানো গাছগুলো বড় হয়ে গেলে এখানে একটি ফলের বাগান হয়ে যাবে। তখন দেখতে আরো দৃষ্টিনন্দন লাগবে।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x