রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
জনগণ চাইলে বিএনপিই ক্ষমতায় আসবে : ওবায়দুল কাদের নৌকার নির্বাচনী অফিস-এমপির গাড়িতে হামলা-আহত ৭ ‘চলে গেলেন সৃজিত’, জানালেন নিজেই ডিজিটাল এমএলএমে ৪১০ কোটি টাকা গায়েব ফের বইতে পারে শৈত্যপ্রবাহ ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, বাবা-ছেলে গ্রেফতার লাখপতিদের ব্যাংক থেকে টাকা কাটা শুরু গুগল ডুডলে ২০২১ সালের বিদায় জ্যাকলিন ও নোরাকে দামি উপহার, যা বললেন সুকেশ গাজীপুরে আলোচনায় ছিল জাহাঙ্গীর-কারাগার আর কাকলি ফার্নিচার ট্রেনে সাড়ে তিন কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার দাম্পত্য জীবনে সুখ আনতে নতুন বছরে যা করবেন কেমন যাবে ২০২২ সাল? জেনে নিন রাশি অনুযায়ী ২০২১ সালে দেশ-বিদেশে যেসব আলেমে দ্বীন ইন্তেকাল করেছেন নতুন বছর শুরু হোক দোয়ার মাধ্যমে
ট্রেনে সাড়ে তিন কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

ট্রেনে সাড়ে তিন কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

অনলাইন ডেস্কঃ বগুড়ার সান্তাহারে রেলের বগির সিটের নিচ থেকে সাড়ে তিন কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ জানুয়ারি) সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এরআগে শুক্রবার তাদের আটক করা হয়। গ্রেফতাররা হলেন- লালমনিরহাটের অদিতমারীর উত্তর গোবদা গ্রামের ছামসুল হোসেনের জাহাঙ্গীর আলম (২৫), তার স্ত্রী শাপলা বেগম (২২) ও রংপুরের পীরগাছার অন্নদানগর গ্রামের মৃত আরফান আলীর ছেলে মজিবর রহমান (৪৪)।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি লালমনিরহাট থেকে সান্তাহারগামী পদ্মরাগ ট্রেনে যাত্রীবেশে কয়েকজন মাদক নিয়ে বগুড়ার উদ্দেশে আসছেন। শুক্রবার রাত ৮টায় ট্রেনটি সোনাতলা রেলস্টেশনে দাঁড়ালে ৭৫১০ নম্বর বগিতে অভিযান চালিয়ে মাদকবহনকারী জাহাঙ্গীর ও স্ত্রী শাপলার বসার আসনের (সিট) নিচে প্লাস্টিকের ব্যাগে দেড় কেজি গাঁজা এবং পাশের সিটে বসা আরেকযাত্রী মজিবরের পায়ের মাঝখানে বাজারের ব্যাগে দুই কেজি গাঁজা পাওয়া যায়। তাদের গ্রেফতার করে হয়। শুক্রবার রাতেই তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।’

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x