রবিবার, ০৩ Jul ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭ ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী ‘বাড়ির কারোর মুখে তেমন খুশির ছিটেফোঁটাও দেখতে পাইনি’ বিচারপতি নিজেই চাইলেন বিচার গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা গ্রামীণফোনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সময়োপযোগী ও সাহসী : টিক্যাব গুগল অ্যাপলের অ্যাপস্টোর থেকে টিকটক সরিয়ে নেওয়ার সুপারিশ নদীতে পড়ে যাওয়া আইফোন ১০ মাস পরও সচল! গ্রেভি বিফ চিলি তৈরির রেসিপি মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আজিজ শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা ময়মনসিংহের তুফানের দাম ১৭ লাখ টাকা শিক্ষক উৎপল হত্যা : সর্বোচ্চ নিরাপত্তায় খুলছে স্কুল ছুটির দিনে পদ্মা সেতুতে চলছে ছবি-সেলফি উৎসব
‘টাইগারদের ব্যাটিংয়ে কোনো আত্মবিশ্বাস নেই’

‘টাইগারদের ব্যাটিংয়ে কোনো আত্মবিশ্বাস নেই’

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ দলের ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসে ঘাটতি দেখছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।  ওয়েস্ট ইন্ডিজ সফরে অ্যান্টিগায় প্রথম ইনিংসে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে ১০৩ রানে অলআউট বাংলাদেশ। ১৬২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ১০৯ রানে ৬ উইকেট হারানো বাংলাদেশ শেষপর্যন্ত ২৪৫ রান করে।

৮৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে খালেদ আহমেদের গতির মুখে পড়ে মাত্র ৯ রানেই ৩ উইকেট হারায় স্বাগতিক উইন্ডিজ। তৃতীয় দিনের শেষ বিকালে ক্যারিবীয়রা আর কোনো উইকেট না হারিয়ে ৪৯/৩ রানে দিনের খেলা শেষ করে।

রোববার চতুর্থ দিনে ব্যাটিংয়ে নামার আগে জয় থেকে মাত্র ৩৫ রান দূরে উইন্ডিজ। ২৮ ও ১৭ রানে অপরাজিত আছেন জন ক্যাম্পবেল ও জার্মেইন ব্লাকউড।

বাংলাদেশ দলের ব্যাটিং নিয়ে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বলেন, দুই ইনিংসেই অনেকে আলগা শট, অনেক বাজে সিদ্ধান্ত নিয়েছে। প্রথম ইনিংসে ১০৩ রান, অবশ্যই এর চেয়ে বেশি রান করা উচিত। দ্বিতীয় ইনিংসেও ২৪৫ রানের চেয়ে বেশি রান করা যেত। এটাই শেষ কথা, অনেক বেশি আলগা শট খেলেছি আমরা।

তিনি আরও বলেন, ব্যাটসম্যানরা সবাই আত্মবিশ্বাসের ঘাটতিতে ভুগছে। আমাদের টপঅর্ডার ব্যাটসম্যান যারা আছে- মুমিনুল হক সৌরভ, নাজমুল হোসেন শান্তদের আত্মবিশ্বাসে ঘাটতি আছে। ক্রিকেটে আত্মবিশ্বাস অনেক বড় ব্যাপার। এ মুহূর্তে ছেলেদের ব্যাটিংয়ে কোনো আত্মবিশ্বাস নেই। দুই ইনিংসে ফিফটি তুলে নিয়েছেন অধিনায়ক সাকিব। প্রথম ইনিংসে শূন্যরানে আউট হলেও দ্বিতীয় ইনিংসে ৬৪ রান করেন নুরুল হাসান সোহান।

সাকিব-সোহানের ব্যাটিং নিয়ে কোচ বলেন, ওরা দুজন ভালো ব্যাটিং করেছে। ঝুঁকি কম নিয়ে খেলেছে। টপ অর্ডার ব্যাটসম্যানদের দেখিয়েছে ওদের কী করা উচিত ছিল। কিন্তু নতুন বল দুজনকেই আউট করেছে। ৬০ রানের ইনিংস আমাদের টেস্ট জেতাবে না। আমাদের সেঞ্চুরি করতে হবে। দুজন ৬০ রানের ইনিংস খেলেছে। দুজনের কেউই সেঞ্চুরি করেনি। এটাই মূল কথা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x