বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে দেশে ডিজিটাল ডিভাইস উৎপাদনের যাত্রা শুরু হয়েছে: টেলিযোগাযোগমন্ত্রী সুন্দরবন সুরক্ষায় স্ট্র্যাটেজিক এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট প্ল্যান করা হয়েছে: পরিবেশমন্ত্রী ‘রপ্তানি বাণিজ্য গতিশীল করতে বিভিন্ন ধরনের মেলার বিকল্প নেই’ ডিএমপির ৭ ইন্সপেক্টরকে বদলি জন্মদিনে ধরা দেবেন ‘লাল-সাদা’ পরী, আমন্ত্রণ তালিকায় কারা? ফ্রাঙ্কফুর্ট বইমেলায় বাংলাদেশের অংশগ্রহণ তাৎপর্যপূর্ণ: সংস্কৃতি প্রতিমন্ত্রী টি-২০ বিশ্বকাপ: ২০২১ শূন্যতেই শেষ নাইম দিনে ৫-৬ বার মৃত স্বামীর ছাই খান এই নারী বাবাকে গ্রেফতার করায় থানার ভেতরে এসে বিষপান করল ছেলে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত, আটক ৪ সঙ্গী পেল সাফারি পার্কের সাম্বার হরিণ মেহেরপুরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বদরুন্নেসার শিক্ষিকা রুমা রিমান্ডে বিশ্বকাপ জেতার দৌড়ে ভারতকে এগিয়ে রাখছেন ইনজামাম
জেলে বসে যে চিঠি ‘শক্তি’ জুগিয়েছিলো পরীমনিকে

জেলে বসে যে চিঠি ‘শক্তি’ জুগিয়েছিলো পরীমনিকে

ফেসবুক কর্নার ডেস্কঃ গ্ল‌্যামার কন্যা পরীমনি বরাবরই তার ভক্তদের সঙ্গে নিজের নানা বিষয় ফেসবুকে শেয়ার করে থাকেন। দীর্ঘ ২৭ দিন পর গত ১ সেপ্টেম্বর সকালে জামিনে কারামুক্ত হয়ে বাসায় ফিরেন তিনি। এ জন‌্য তার ফেসবুকে কোনো আপডেট ছিল না। রোববার (৫ সেপ্টেম্বর) পরীমনি হাতে লেখা একটি চিঠির ছবি ফেসবুকে পোস্ট করেছেন।

যেটি তাকে প্রাণবন্ত থাকা ও শক্তি জুগিয়েছে বলে জানান পরীমনি। তাকে জেলে পাঠানো নানা শামসুল হকের লেখা একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে নায়িকা লিখেছেন-  একটা চিঠি, আমার সব শক্তির গল্প এখানেই…।

পরীর পোস্ট করা সেই চিঠিতে দেখা যাচ্ছে, সেখানে তাকে উদ্দেশ্য করে নানা শামসুল হক লিখেছেন- নানু, আমি ভালো আছি, কোনো চিন্তা করবা না। শিগগিরই তোমার সাথে দেখা হবে। চিঠির নিচে সাক্ষরও করে দিয়েছিলেন নানা।

জেল থেকে বেরিয়ে পরী জানিয়েছিলেন, কোনো অনুভূতি নেই। অনুভূতি হারিয়ে ফেলেছি। আমার যে রেগুলার লাইফ, সে লাইফ তো ছিল না। পুরোপুরি অন্য একটা জীবন। যে জীবনের কথা অন্য একদিন বলব। এই ২৭ দিনের জার্নি আমাকে অনেক কিছু শিখিয়েছে।

গত ৩১ আগস্ট ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে মাদকসহ পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এরপর ৫ আগস্ট র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x