শনিবার, ২১ মে ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা

নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের

নিউজ ডেস্কঃ প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলে নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের উপস্থিত দলটির নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিক্ষুব্ধ আওয়ামী লীগ কর্মীরা মনে করেন জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত থেকে আব্দুল কাদের যেমন জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতি চরম অশ্রদ্ধা জানিয়েছেন তেমনি সংগঠন বিরোধী কর্মকাণ্ড করেছেন। এই কারণে অবিলম্বে আব্দুল কাদেরকে নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতিসহ তাকে সংগঠন থেকে বহিষ্কারের দাবি করেছেন তারা।
আওয়ামী লীগ নেতা ও গত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু রেজা মোস্তফা শামীম বলেন, জিয়াউর রহমান জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানসহ হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর হত্যাকারী। কিন্তু সেই ব্যক্তির মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হয়ে আব্দুল কাদের ক্ষমাহীন অপরাধ করেছেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও নিজামপুর ইউপির সাবেক চেয়ারম্যান নিতাই চন্দ্র বর্মন বলেন, রোজাদার হিসেবে বিএনপির এমপি আমিনুল হাজীর বাড়িতে তারা ইফতার করলেও কোন কথা ছিলনা। কিন্তু প্রকাশ্যে সাবেক সামরিক শাসক ও জাতির জনক হত্যার প্রধান বেনিফেসিয়ারী জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত হওয়া তার ঠিক হয়নি।

এ ব্যাপারে নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

প্রসঙ্গত, গতকাল ৩০ মে বৃহস্পতিবার উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে নাচোল সরকারি কলেজ মাঠে আয়োজিত ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম। এই অনুষ্ঠানে অন্যান্যের সাথে উপস্থিত ছিলেন নাচোল উপজেলা আলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x