সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মাস্ক পরা ও সামাজিক দূরত্বের বাধ্যবাধকতা তুলে নিল সৌদি নুসরাতের মামলা: অসংলগ্ন অনুমান আর কল্পনা মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়, প্রশ্ন শ্রীলেখার স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা সনাতন ধর্মাবলম্বীর সৎকারে এগিয়ে এলো মুসলিমরা আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম বগুড়ার অপু বিশ্বাস যেভাবে সিনেমার নায়িকা হলেন শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল স্কটল্যান্ড মালিঙ্গাকে পেছনে ফেলে বিশ্ব রেকর্ড সাকিবের কাপাসিয়ায় ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ৫০ জন লক্ষ্মীপুরে ৪ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনের মনোনয়নপত্র দাখিল বাংলাদেশের দাপুটে বোলিংয়ে কোণঠাসা স্কটল্যান্ড
‘জিন হাজিরের’ নামে যৌন হয়রানি, যুবক আটক

‘জিন হাজিরের’ নামে যৌন হয়রানি, যুবক আটক

অনলাইন ডেস্কঃ ‘জিন হাজির’ করা হয় এমন কথা বলে নিঃসন্তান নারীদের যৌন হয়রানি করার অভিযোগে রুম্মান হাসান (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাতে শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের বিহার ফকিরপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক হাফেজ রুম্মান হাসান বিহার ফকির পাড়ার আজাহার আলী ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, আজাহার আলী ফকির দীর্ঘদিন ধরে এলাকায় তাবিজ কবজ করে মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করেন বলে এলাকায় প্রচলিত ছিল। তার ছেলে রোমান ওরফে রুম্মান হাসান স্থানীয় একটি কওমী মাদ্রাসায় পড়াশোনা শেষ করে তার বাবার সঙ্গে ব্যবসা শুরু করেন। এক পর্যায়ে বাড়িতেই আস্তানা খুলে বসেন রুম্মান। জিন হাজিরের মাধ্যমে ভবিষ্যত বাণী দিতে পারেন বলে এলাকায় প্রচার করতেন তিনি।

স্থানীয়রা আরও জানান, নিঃসন্তান নারী ও প্রবাসীদের স্ত্রীরা বিভিন্ন সমস্যার সমাধানের জন্য তার বাড়িতে ভিড় জমাতেন। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ মিটিয়ে দেয়া, প্রেমের সস্পর্ক স্থাপন করে দেয়া থেকে শুরু করে সব ধরনের সমস্যার সমাধানের নামে নারীদের যৌন হয়রানির পাশাপাশি বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন তিনি। কিন্তু মান-সম্মানের ভয়ে কেউ তার বিরুদ্ধে অভিযোগ করতেন না।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, আটমুল ইউনিয়নের চক কানু গ্রামের এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে বাড়ি থেকে আটক করা হয় রুম্মানকে। পরে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে মৃত মানুষের মাথার একটি খুলি, যৌন উত্তেজন ওষুধসহ অসংখ্য তাবিজ জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর রোমানের বিরুদ্ধে নারীদের যৌন হয়রানীর অসংখ্য অভিযোগ পাওয়া যাচ্ছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x