রবিবার, ০৩ Jul ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭ ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী ‘বাড়ির কারোর মুখে তেমন খুশির ছিটেফোঁটাও দেখতে পাইনি’ বিচারপতি নিজেই চাইলেন বিচার গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা গ্রামীণফোনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সময়োপযোগী ও সাহসী : টিক্যাব গুগল অ্যাপলের অ্যাপস্টোর থেকে টিকটক সরিয়ে নেওয়ার সুপারিশ নদীতে পড়ে যাওয়া আইফোন ১০ মাস পরও সচল! গ্রেভি বিফ চিলি তৈরির রেসিপি মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আজিজ শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা ময়মনসিংহের তুফানের দাম ১৭ লাখ টাকা শিক্ষক উৎপল হত্যা : সর্বোচ্চ নিরাপত্তায় খুলছে স্কুল ছুটির দিনে পদ্মা সেতুতে চলছে ছবি-সেলফি উৎসব
জামিন পেলেন রাঙামাটির সেই সাংবাদিক রাঙামাটি প্রতিনিধি

জামিন পেলেন রাঙামাটির সেই সাংবাদিক রাঙামাটি প্রতিনিধি

অনলাইন ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক ফজলে এলাহীর জামিন মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুর সাড়ে ১২টায় রাঙামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা বেগম মুক্তার আদালতে হাজির করা হয় সাংবাদিক ফজলে এলাহীকে। তার বিরুদ্ধে অভিযোগ উত্থাপনসহ বিভিন্ন সাক্ষ্য প্রমাণ গ্রহণ করেন আদালত।

আগামী ৭ দিনের মধ্যে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়ার পর আদালত ফজলে এলাহীর প্রাথমিক জামিন মঞ্জুর করেন। এসব তথ্য জানিয়েছেন রাঙামাটির আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোকতার আহমেদ।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের কাঠালতলীতে ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে পুলিশ সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেফতার করে। রাতভর থানায় থাকার পর সকালে তাকে রাঙামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

কোতোয়ালি থানার উপপরিদর্শক সাগর জানিয়েছেন, ঊর্ধ্বতন মহলের নির্দেশে ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে ফজলে এলাহীকে গ্রেফতার করা হয়েছিল।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতের ওয়ারেন্টের পরিপ্রেক্ষিতে দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার সম্পাদক ফজলে এলাহীকে গ্রেফতার করা হয়।

সাংবাদিক ফজলে এলাহী জাতীয় গণমাধ্যমে দায়িত্ব পালনের পাশাপাশি  দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমেরও সম্পাদক হিসেবে কর্মরত।

রাঙামাটির সাবেক সংরক্ষিত সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এবং তার মেয়ে নাজনীন আনোয়ারের বিরুদ্ধে স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে ফজলে এলাহীর বিরুদ্ধে থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়। পুলিশ অভিযোগ দুটি তদন্তের অনুমতি চাইলে আদালত সেই অনুমতি প্রদান করেছেন। পরবর্তীতে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের মাধ্যমে একটি ওয়ারেন্ট ইস্যু করা হয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x